নিখোঁজ হওয়ার সাত দিন পর বাড়ির পাশের পুকুর থেকে মিলল যুবকের মৃতদেহ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/12/2021   শেষ আপডেট: 11/12/2021 4:14 p.m.

মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ

সাতদিন ধরে নিখোঁজ (missing) যুবকের হদিশ মিলল বাড়ির পাশের পুকুরে। যে ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে হুগলী (Hoogly) জেলার তারকেশ্বরের তেঘড়ি এলাকায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

সূত্রের খবর, মৃত যুবকের নাম সুমন্ত বেরা। বয়স ২৫ বছর। তিনি লিলুয়ার একটি কারখানায় কর্মরত ছিলেন। তবে মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে, অসুস্থতার কারনে বেশ কয়েক মাস ধরে কাজে যেতে পারছিলেন না সুমন্ত। তাঁর পরিজন এবং প্রতিবেশীরা দাবী, গত রবিবার মাঝরাতে খালি পায়ে, ফোন না নিয়েই বাড়ি থেকে বেরিয়ে যান যুবক। এরপর থেকেই তাঁর আর খোঁজ পাওয়া যায়নি। মাঝে পুলিশের কাছে নিখোঁজের ডায়রিও (missing diary) করা হয় সুমন্তর পরিবারের তরফ থেকে।

এদিকে শনিবার সকালে বাড়ির কাছের একটি পুকুরে সুমন্তর মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এরপরেই তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। এলাকায় ‘ভালো ছেলে’ বলেই পরিচিত ছিল সুমন্ত। তাঁর পরিবারের সদস্যরাও জানিয়েছে, কারোর সাথে কোনও ব্যক্তিগত শত্রুতাও ছিল না তাঁর। তবে অসুস্থতার কারনে বেশ কয়েক মাস কাজে যেতে পারেননি তিনি। সুমন্তর মৃত্যু আত্মহত্যা (suicide) নাকি এর পিছনে অন্য কোনও কারন রয়েছে, তা জানতে মৃতদেহ ময়নাতদন্তে (postmortem) পাঠিয়েছে তারকেশ্বর থানার পুলিশ।