রমজানের মাসে কিশোরীকে ধর্ষণ প্রতিবেশীর, খুন করে দেওয়ার হুমকি পরিবারকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/04/2022   শেষ আপডেট: 09/04/2022 4:30 p.m.

দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর এলাকায় এমন ঘটনা ঘটেছে

রোজা উপলক্ষে খাওয়াদাওয়া সেরে ভোরবেলা বাইরের শৌচালয়ে গিয়েছিল এক কিশোরী। সেই সময় হাত পা বেঁধে তুলে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে এমন‌ই অভিযোগ উঠছে স্থানীয় যুবকের বিরুদ্ধে। গত ৩ রা এপ্রিল ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর এলাকায়।

পরিবার সূত্রে খবর, নাবালিকার চিৎকার শুনে ঘটনাস্থলে পৌঁছলে তাঁকে হাত পা বাঁধা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। কোনোরকমে যুবকের থেকে ছাড়িয়ে নিয়ে আসা হয় মেয়েটিকে। অন্যদিকে তখন‌ই চলে আসে অভিযুক্ত ছেলেটির পরিবার‌ও‌। অভিযোগ, নির্যাতিতা ও তার পরিবারকে খুনের হুমকি দিয়ে ছেলেটিকে নিয়ে বাড়ি চলে যান তাঁরা। আর এরপর থেকে মুখ বন্ধ রাখার জন্য লাগাতার হুমকি দেওয়া হচ্ছে অভিযুক্তের পরিবারের তরফ থেকে। ঘটনাটি পাঁচকান হলে খুন হতে হবে বলে শাঁসানো হচ্ছে নাবালিকার পরিবারকে।

এই কারণেই প্রথমে পুলিশের কাছে যেতে চাইছিলেন না নির্যাতিতার পরিবার। তবে শেষমেশ শুক্রবার রাতে গঙ্গারামপুর থানায় অভিযোগ দায়ের করা হয় যুবকের বিরুদ্ধে। অভিযোগ পেয়েই তদন্তে নেমেছে পুলিশ। যদিও ইতিমধ্যেই পালিয়ে গিয়েছে অভিযুক্ত। এমন ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে ওই কিশোরী ও তাঁর পরিবার।