ভোররাতে বিয়েবাড়ি থেকে ফেরার সময় ডাম্পারে ধাক্কা, বর্ধমানে মৃত ৩

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/01/2022   শেষ আপডেট: 23/01/2022 4:38 p.m.

কুয়াশায় দৃশ্যমানতা হ্রাস পাওয়ার কারনেই এমন ঘটনা ঘটেছে বলে প্রাথমিক অনুমান

বিয়েবাড়ি থেকে ফেরার সময় মর্মান্তিক পথদুর্ঘটনার (road accident) জেরে মৃত্যু হল ৩ জনের। ঘটনাটি ঘটেছে বর্ধমানের (Burdwan) পাণ্ডবেশ্বরে। সূত্রের খবর, দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারের পিছনে সজোরে মারুতি ভ্যান ধাক্কা মারার ফলেই ঘটেছে এই দুর্ঘটনা।

জানা গিয়েছে, বীরভূমের সিউড়ির একটি বিয়েবাড়ি থেকে মারুতি ভ্যানে করে পশ্চিম বর্ধমানের রুপনারায়ণপুরে ফিরছিলেন একদল যাত্রী। আসার পথে খোট্টাডিহি কোলিয়ারি সংলগ্ন ৬০ নম্বর জাতীয় সড়কের উপর ইটভাটা মোড়ের কাছে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারের পিছনে সজোরে ধাক্কা মারে মারুতি ভ্যানটি। ডাম্পারের পিছনে ধাক্কা মারার পর মারুতিটির সামনের অংশ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়।

এদিকে বিকট আওয়াজ শুনে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরা উদ্ধারকাজ শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পাণ্ডবেশ্বর থানার পুলিশও। যদিও ঘটনাস্থলেই মৃত্যু হয় চালক-সহ মোট তিনজনের। জানা গিয়েছে, মৃতদের মধ্যে রয়েছেন দুই যাত্রী মৃদুলা দাস এবং সিদ্ধার্থ রায় এবং গাড়ি চালক সুদীপ্ত বারুই। গাড়ির বাকি আহত সদস্যদের উদ্ধার করে পাঠানো হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে। আহত যাত্রীদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কুয়াশার (fog) কারনে দৃশ্যমানতা হ্রাস পাওয়ায় এমন ঘটনা ঘটেছে বলেই মনে করা হচ্ছে। তবে দুর্ঘটনার পিছনে কোনও যান্ত্রিক গোলযোগ রয়েছে কিনা সে বিষয়েও খতিয়ে দেখছে পুলিশ।