ছেলেদের সঙ্গে পরামর্শ করে স্বামীকে দুদিন অভুক্ত রাখলেন স্ত্রী, রেগে স্ত্রীকে হাঁসুয়া দিয়ে কোপ বীরভূমে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 10/07/2022   শেষ আপডেট: 10/07/2022 6:11 p.m.
~pixabay

বীরভূমের ময়ূরেশ্বরে এমন ঘটনা ঘটেছে

২ দিন খেতে দেননি স্ত্রী! রাগের বশে স্ত্রীকে হাঁসুয়ার কোপ মেরে খুনের করার পর নিজেও আত্মহত্যা করতে গেলেন স্বামী। এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে বীরভূমের ময়ূরেশ্বরে। চাঞ্চল্যকর এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়।

বীরভূমের ময়ূরেশ্বর ব্লকের ঢেকা পঞ্চায়েতের সেলাহাট গ্রামের বাসিন্দা অচিন্ত্য ভাল্লার নাতি নাতনি, ছেলে পুত্রবধূ নিয়ে ভরা পরিবার। স্থানীয় সূত্রে খবর, অচিন্ত্য আর তার স্ত্রী ছবি ভাল্লার মধ্যে বনিবনা ছিল না। ঝগড়া অশান্তি লেগেই থাকত। জানা গিয়েছে, ছেলেদের সাথে পরামর্শ করে গত দুদিন স্বামীকে একদানা খেতে দেননি ছবি। আর তার জেরেই রাগের বশে স্ত্রীর উপর হাঁসুয়া নিয়ে ঝাঁপিয়ে পড়েন অচিন্ত্যবাবু।

আটকাতে গিয়ে হাতের আঙুল কাটা পড়ে প্রথমে। এরপর ছবির গলায় এলোপাথাড়ি কোপ চালাতে থাকেন অচিন্ত্য। প্রতিবেশীরা জানতে পেরে মহিলাকে উদ্ধার করে সাঁইথিয়ার হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে সিউড়ি হাসপাতালে স্থানান্তরিত করা হলে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। এদিকে স্ত্রীয়ের মৃত্যুর খবর পেয়েই কীটনাশক খেয়ে আত্মহত্যা করতে যান অচিন্ত্য। পুলিশ সূত্রে খবর, তাঁকেও উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তিনি। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে।