পারিবারিক অশান্তির জের! স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গুলি করে খুনের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/07/2022   শেষ আপডেট: 15/07/2022 8:57 a.m.

আচমকাই গুলির শব্দ, মাটিতে লুটিয়ে মহিলার দেহ, ঘটনার পর স্বামী পলাতক

স্বামী-স্ত্রীর দিনরাত অশান্তি লেগেই ছিল। একদিকে সংসারে আর্থিক অনটন, অপরদিকে স্বামীর নেশাগ্রস্ত অবস্থায় সংসারে উৎপাত আর সহ্য করা যাচ্ছিল না। রোজ দু'জনের ঝগড়ার অন্ত্য ছিল না। প্রতিবেশীদের মধ্যস্থতায় বেশ কয়েকবার মিটেও যায় সেই কলহ, কিন্তু পরিণতি যে এমন হতে পারে কে তা জানত!

ভর সন্ধ্যায় গুলির শব্দে কেঁপে উঠল গোটা পাড়া। শান্ত, নিরুপদ্রব পাড়ায় আচমকা গুলির শব্দে থরহরিকম্প অবস্থা। কী হয়েছে খোঁজ নিতে গিয়ে দেখা যায় অবাক কান্ড। পাশের বাড়িতে এক মহিলার রক্তাক্ত দেহ মাটিতে লুটিয়ে কাতরাচ্ছে। ঘরে ঢুকতেই মহিলার স্বামী তড়িঘড়ি ঘর থেকে বেরিয়ে যাচ্ছে। কিছু বুঝে ওঠার আগেই চম্পট দিয়েছে দুষ্কৃতী-স্বামী।

ঘটনাটি নদিয়ার (Nadia) হাঁসখালি থানা এলাকার। স্ত্রীকে গুলি করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অভাবের সংসারে নিত্যদিন ঝগড়া লেগেই ছিল। ঘরে-বাইরে সমস্যার শেষ নেই। ঘটনার দিন সকালেও তুমুল ঝগড়া হয় স্বামী-স্ত্রীর মধ্যে। প্রতিবেশীদের বয়ান অনুযায়ী, আচমকাই গুলির শব্দ শুনতে পান তাঁরা। তবে এমন ঘটনা ঘটে গেছে কেউ আন্দাজও করতে পারেননি। গুরুতর আহত সেই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর। ঘটনার পর থেকেই স্বামী পলাতক। পুলিশ তদন্ত শুরু করেছে। কোথা থেকে কীভাবে পিস্তল এল খতিয়ে দেখছে পুলিশ।