গৃহবধূকে লাগাতার কুপ্রস্তাব, প্রতিবাদ করায় কুপিয়ে খুনের চেষ্টা স্বামীকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 11/08/2021   শেষ আপডেট: 11/08/2021 9:26 p.m.

বর্তমানে মালদা মেডিক্যাল কলেজে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন মহিলার স্বামী

দীর্ঘদিন ধরেই জনৈক গৃহবধূকে নানা কুপ্রস্তাব দিচ্ছিলেন এক যুবক। সেই ঘটনার প্রতিবাদ করতে গেলে, গৃহবধূর স্বামীকে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল যুবক ও তার সঙ্গিসাথীদের বিরুদ্ধে। ঘটনা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় মালদার গাজোল থানার কৃষ্ণপুর গ্রামে।

পুলিশ সুত্রের খবর, দুলাল সরকার নামক এক ব্যক্তি রবি বৈরাগীর স্ত্রী-কে বহুদিন ধরেই কুপ্রস্তাব দিত। এমনকি, রাস্তায় দেখতে পেলেও তাঁকে উত্যক্ত করত দুলাল। কিছুদিন আগেই ঐ মহিলাকে বাড়িতে একা পেয়ে তাঁর সঙ্গে খারাপ ব্যবহারের চেষ্টা করে সে। কিন্তু গৃহবধূর চিৎকারে সে পালিয়ে যেতে বাধ্য হয়। স্বামী ঘরে ফিরলে ভদ্রমহিলা তাঁকে দুলালের কীর্তির কথা বলেন। স্ত্রীর কথা শুনে রবি বৈরাগী দুলালের বাড়িতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য গেলে আচমকাই বাড়িতে থাকা ধারালো অস্ত্র দিয়ে তাঁর উপর বারবার আঘাত করতে থাকে দুলার ও তার তিন সঙ্গী।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান গৃহবধূ। সেখানেও তাঁকে এবং তাঁর মেয়েকে মারধরের অভিযোগ উঠেছে অভিযুক্তদের বিরুদ্ধে। প্রাথমিকভাবে প্রতিবেশীরা আক্রান্তকে সেখান থেকে উদ্ধার করে গাজোল গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে মালদা মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন রবি বৈরাগী। শুধু তাই নয়, তাঁর স্ত্রীও গাজোল গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। ঘটনার ভিত্তিতে দুলাল সরকার, বিনোদ সরকার ও কুমুদ সরকার-এর বিরুদ্ধে গাজোল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছেন গাজোল থানার পুলিশ। যদিও অভিযুক্তরা এখনও ফেরার।