কাজ করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট, ছাদ থেকে নিচে পড়ে মৃত্যু মালদার সিভিক ভলেন্টিয়ারের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/09/2021   শেষ আপডেট: 24/09/2021 4:31 p.m.

ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমেছে এলাকায়

কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হল এক সিভিক ভলেন্টিয়ারের। শুক্রবার সকালে মর্মান্তিক ঘটনার সাক্ষী মালদা জেলার মোথাবাড়ি থানার রাজনগর গ্রাম পঞ্চায়েতের নয়াগ্রাম এলাকা। সূত্রের খবর, মৃত সিভিক ভলেন্টিয়ারের নাম কৈলাস চন্দ্র দাস। স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে তাঁর সংসার। বর্তমানে মালদার মোথাবাড়ি থানায় সিভিক ভলেন্টিয়ার হিসাবে কর্মরত ছিলেন তিনি। তবে কেবল সিভিক ভলেন্টিয়ারই নয়, গ্রামবাসীর কাছে ভালো ইলেকট্রিশিয়ান নামেও পরিচিতি ছিল কৈলাসের।

সূত্রের খবর অনুযায়ী, এদিন সকালে গ্রামেরই এক ব্যক্তির বাড়িতে তিনি ইলেকট্রিকের কাজ করতে যান। তিনি ব্যক্তির বাড়ির ছাদে উঠে ইলেকট্রিকের তার মেরামত করছিলেন। এমন সময় আচমকাই তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে ছাদ থেকে নিচে পড়ে যান। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে নিয়ে যান গ্রামবাসীরা। হাসপাতালে নিয়ে গেলে কৈলাসবাবুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এমন মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গ্রামে। পরিবার সহ গ্রামবাসী, সকলেই কৈলাসবাবুর অকাল প্রয়ানে শোকস্তব্ধ।

উল্লেখ্য, ইদানিংকালে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুর সংখ্যা ঊর্ধ্বমুখী। গতকালও উত্তর ২৪ পরগনার বেলঘরিয়াতে জমা জলে নেমে কাজ করতে গিয়ে মৃত্যু হয়েছিল টেক্সমেকো কারখানার এক শ্রমিকের। তাঁর মৃত্যুর জন্য হাসাপাতাল কর্তৃপক্ষকে দায়ী করে বিক্ষোভ দেখান কারখানার বাকি শ্রমিকেরা। এই কদিনে বিদ্যুৎপৃষ্ট হয়ে শুধু উত্তর ২৪ পরগনাতেই মৃত্যু হয়েছে তিন শিশু সহ মোট ৮ জনের।