রাজ্যে ফের বোমা বিস্ফোরণের ঘটনা, মালদহে বোমা বিস্ফোরণে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/07/2022   শেষ আপডেট: 17/07/2022 10:58 a.m.

বিস্ফোরণে জখম বেশ কয়েকজন, কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক

মুর্শিদাবাদের (Murshidabad) পর এবার মালদহ (Malda)। বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে প্রাণ গেল দু'জনের। গুরুতর জখম আরও বেশ কয়েকজন। আহতদের মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ঠিক কী কারণে বোমা বাঁধার কাজ চলছিল খতিয়ে দেখছে পুলিশ।

সূত্রের খবর, শনিবার রাতে মালদহের গোপালপুরের চণ্ডীপুর এলাকার একটি মাঠে বোমা বাঁধার কাজ চলছিল। আচমকাই জোরালো শব্দে গোটা এলাকা কেঁপে ওঠে। শব্দ পেয়ে লোকজন ছুটে আসেন। ঘটনাস্থলে দেখা যায় কয়েকজনের ক্ষতবিক্ষত দেহ পড়ে রয়েছে। তাদের মধ্যে দু'জন ফরজান আলি এবং সফিকুল ইসলামের মৃত্যু হয়েছে বলে খবর।

আর একটি সূত্র মারফত খবর, তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ ঘিরে বোমাবাজি হয়েছে বলে অভিযোগ। গোপালপুর গ্রাম পঞ্চায়েতের টেন্ডারকে কেন্দ্র করে গোলমালের সূত্রপাত। পঞ্চায়েত প্রধান ও তৃণমূলের অঞ্চল সভাপতির মধ্যে গন্ডগোল বলে স্থানীয় সূত্রে অভিযোগ।

উল্লেখ্য, মুর্শিদাবাদের ডোমকলে বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হয়েছিল এক যুবকের। হাত উড়ে গিয়েছিল আর একজনের। ঘটনাটি মুর্শিদাবাদের ডোমডোমকলের পর এবার মালদহের গোপালপুরের ঘটনা। সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগেই বোমা তৈরির কাজ নিয়ে তৈরি হয়েছে তীব্র রাজনৈতিক চাপানউতোর।