সৌগতবাবুর বয়স হয়েছে, ওর কথায় কান দেওয়ার দরকার নেই: মদন মিত্র

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/06/2022   শেষ আপডেট: 19/06/2022 5:56 p.m.
facebook.com/MadanMitraofficial, /professorsaugataroyofficial

গত শনিবার বরানগরের একটি ছাত্রানুষ্ঠান থেকে সৌগতবাবু কেকে অনুষ্ঠান বিতর্ক নিয়ে মন্তব্য করেন

শনিবার একটি ছাত্র পরিষদ অনুষ্ঠান থেকে তৃণমূল সাংসদ সৌগত রায়কে প্রশ্ন তুলতে দেখা গিয়েছিল কেকের শো করতে টাকার যোগান নিয়ে। তৃণমূল ছাত্র পরিষদের ছেলেদের সঙ্গে মাস্তানদের যোগাযোগ রয়েছে বলে উস্কানিমূলক মন্তব্য করেছিলেন বর্ষীয়ান এই নেতা। আর এর পরিপ্রেক্ষিতে এবার প্রতিক্রিয়া জানালেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তিনি সাফ সাফ বলে দিলেন সৌগতবাবুর কথায় কর্ণপাত না করার।

মদন মিত্রের কথায়, "বয়স হয়ে গিয়েছে, বার্ধক্য এসে গিয়েছে। তাই বয়স্ক মানুষ হিসাবে কখন কোথায় কী মন্তব্য করছেন তা নিয়ে অযথা জলঘোলা না করে, ঠিক বা ভুল এর বিচার না করে শুনে নেওয়া উচিত। সৌগত রায়ের সমস্যাটা হল যখন যে কথাটা যেখানে বলার প্রয়োজন থাকে উনি তখন সেই কথা সেখানে না বলে পর্দার আড়ালে চলে যান। আবার সেই কথাটাই কদিন পরে যেখানে বলা উচিত নয়, সেখানে মন্তব্য করে উনি পর্দার আড়াল থেকে বেরিয়ে আসতে চান।"

প্রসঙ্গত, গত শনিবার বরানগরের একটি ছাত্রানুষ্ঠান থেকে সৌগতবাবু বলেছিলেন, "শুনেছি কেকে'র অনুষ্ঠান করতে ৩০ থেকে ৫০ লক্ষ টাকা লেগেছে। এত টাকা কোথা থেকে এল? টাকা তো হাওয়া থেকে আসে না! এত টাকা জোগাড় করতে সারেন্ডার করতেই হয়। প্রোমোটার বা মস্তানদের কাছে সারেন্ডার করতে হয়। এই বয়স থেকে আত্মসমর্পন করলে ভবিষ্যতে লড়বে কী করে?" আর এর পাল্টা জবাব দিয়েই মদন বলেন, "যদি সমস্ত খরচ খরচা হিসাব-নিকাশ ঠিক রেখে মানুষের কাছ থেকে সাহায্যের অর্থ নিয়ে কেউ কোনো অনুষ্ঠান করে তবে তাতে ক্ষতির কিছু নেই। তৃণমূল কংগ্রেস যারা করে তারা আর যাই হোক তোলাবাজি করে না। তোলাবাজির টাকায় এই ধরনের অনুষ্ঠানও করা হয় না।"