মালগাড়ির চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন এক মহিলা কনস্টেবল, গুরুতর জখম আরও এক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/03/2021   শেষ আপডেট: 27/03/2021 8:12 a.m.

বিধান সরণির কাছে স্কুটার উল্টেই ঘটে বিপত্তি

মর্মান্তিক মৃত্যু! স্কুটারে করে নিজেদের অফিস কড়েয়া থানা অভিমুখে যাচ্ছিলেন দুই মহিলা কনস্টেবল। গালিফ স্ট্রিট ও বিধান সরণির কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় স্কুটার, আর ঠিক তখনই পিছন থেকে দ্রুতবেগে একটি মালগাড়ি এসে পিষে দেয় স্কুটারের পিছনে বসা একজনকে। চালকের আসনে থাকা আরেকজনও গুরুতর জখম হয়েছেন। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত কনস্টেবলের নাম মমতা বসাক(২৯) এবং আহত হয়েছেন সান্ত্বনা ওঁরাও (২৮)। মালগাড়িটিকে আটক করা গেলেও চালক পলাতক।

স্থানীয় সূত্রে খবর, গতকাল দুপুর একটা নাগাদ রাস্তা প্রায় শুনশান ছিল। রোজের মত এদিনও দুজনে একসাথে বেলঘরিয়ায় নিজেদের পুলিশ আবাসন থেকে রওয়ানা হয়ে কড়েয়া মহিলা থানার দিকে যাচ্ছিলেন। গ্যালিফ স্ট্রিট ও বিধান সরণির কাছে কোনোপ্রকারে স্কুটারটি উল্টে যায়। স্থানীয় দোকানদার অসীম পাত্র জানান, হঠাৎ প্রচন্ড শব্দ শুনে বাইরে ছুটে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় এক মহিলা রাস্তায় পড়ে আছেন যার মাথা ওই মালগাড়ির চাকায় ঘষে গেছে। আরেকজন মহিলার পা গুরুতর জখম হওয়ায় চিৎকার করে কাঁদছেন। রাস্তাতেই পড়ে ছিল তাদের স্কুটার ও হেলমেট।

ঘটনাস্থলে আসে পুলিশ এবং দু'জনকেই আরজিকর মেডিকেল কলেজে নিয়ে গেলে মমতা বসাককে মৃত বলে ঘোষণা করা হয়। সান্ত্বনাকে সেখানে প্রাথমিক চিকিৎসার পর ইস্টার্ন বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মমতা ও সান্ত্বনা দুজনেই শান্তিপুরের বাসিন্দা। বছর সাতেকের একটি ছোট ছেলে রয়েছে মমতার।