বিজেপির পার্টি অফিসে ঝুলছে বড় তালা, ঢুকতে না পেরে ফিরে গেলেন জেপি নাড্ডা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/06/2022   শেষ আপডেট: 09/06/2022 11:20 a.m.
twitter

এমন পরিস্থিতির কারণ কী? বিজেপির অন্দরে গোষ্ঠী কোন্দল নাকি অন্য কিছু? বাড়ল চাঞ্চল্য

রাজ্যে তিনদিনের জন্য বিশেষ সফরে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। তবে শুরু থেকেই বিজেপির অন্দরে শুরু থেকেই ছিল বেশ ডামাডোল পরিস্থিতি। রাজনৈতিক বিশ্লেষক একাংশের অভিমত, রাজনৈতিক ডামাডোল পরিস্থিতির কারণে হুগলির দলীয় কার্যালয়ে ঢুকতেই পারলেন না জেপি নাড্ডা। গোটা ঘটনায় তৈরি হয় তীব্র অসন্তোষ।

কী ঘটেছিল এদিন? গতকাল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয় গিয়ে পৌঁছায় হুগলির দলীয় কার্যালয়ের সামনে। দেখা যায়, কার্যালয়ে ঝুলছে মস্তবড় তালা। চাবি কোথায় প্রশ্ন হতেই দলের নেতারা একে অপরের দিকে মুখ তুলে তাকায় কিন্তু চাবির নাকি কোন হদিশ মেলেনি। যা নিয়ে রীতিমতো হুলুস্থূল কাণ্ড শুরু হয়ে যায়। সূত্রের খবর, বিজেপি নেতা জেপি নাড্ডা নাকি বিরক্ত মুখে বেরিয়ে যান।

এমন ঘটনা ঘটল কেন? রাজনৈতিক মহলের একাংশ বলছেন, বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরে এই পরিস্থিতি তৈরি হয়েছে। অন্যদিকে শাসকদলের কটাক্ষ, চাবি খুঁজে পাওয়া যাচ্ছে না, এই দৃশ্য থেকে দলের করুণ অবস্থা সহজেই অনুমেয়। যদিও রাতের বৈঠকে সকলকে একজোট থেকে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। নির্দেশ দেওয়া হলেও তা কতটা গ্রহণযোগ্য হয়ে উঠবে তা-ই এখন দেখার বিষয়।