রোজ বাবা মদ খেয়ে বাড়ি ফিরতেন! এভাবেই বাবাকে শাস্তি দিলেন নিজের মেয়ে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/05/2022   শেষ আপডেট: 13/05/2022 10:50 a.m.
প্রতীকী ছবি @pixabay

জলপাইগুড়ির ধূপগুড়ির ঘটনায় স্তম্ভিত এলাকাবাসী, মত্ত বাবাকে এমন শাস্তিতে হতবাক পাড়ার লোকজন

গুণধর বাবা রোজ মদ খেয়ে বাড়ি ফেরে। এ নিয়ে পরিবারে অশান্তির শেষ নেই। পাড়ার লোকজনও অতিষ্ঠ। কিন্তু বাবাকে শাস্তি দিতে নিজের মেয়ে যে এমন কান্ড করে বসবেন, কে তা জানত!

ঘটনাটি জলপাইগুড়ির (Jalpaiguri) ধূপগুড়ি এলাকার। মত্ত বাবাকে শাস্তি দিতে মাথায় কোপ বসাল নিজের মেয়ে। আহত ব্যক্তির মাথায় হয়েছে গভীর ক্ষত। বর্তমানে সেই ব্যক্তি ধূপগুড়ি হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালের বেডে শুয়ে নিজের পরিবারের ছেলে, মেয়ে, বউয়ের বিরুদ্ধে করলেন একাধিক অভিযোগ। সুস্থ হলে তাদের বিরুদ্ধে থানায় যাবে সেই ব্যক্তি, এমনটাও জানালেন।

গুরুতর আহত ব্যক্তির নাম আমিনূর ইসলাম। তিনি ধূপগুড়ির ভোটপাড়া এলাকার বাসিন্দা। অভিযোগ, রোজ তিনি মত্ত অবস্থায় বাড়ি ফিরতেন। এ নিয়ে সংসারে চলত তুমুল অশান্তি। পেশায় দিনমজুর আমিনূর বৃহস্পতিবার রাতে মত্ত অবস্থায় বাড়ি ফেরেন। ঘরে এসে শুরু হয় তুমুল অশান্তি। মেয়ের সঙ্গে চলে ঝগড়া। আচমকাই নিজের মেয়ে একটি ধারাল অস্ত্র নিয়ে মাথায় কোপ দেন বলে অভিযোগ। ঘটনার পর তিনি মাটিতে লুটিয়ে পড়েন। রক্তে ভেসে যায় চারদিক। পাড়ার লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় আমিনূরকে।

স্থানীয় এক প্রতিবেশীর কথায়, নিত্য অশান্তি লেগেই থাকত তাদের পরিবারে। রাত-বিরেতে চিৎকারের শেষ নেই। অনেক বার বলার পরেও থামেনি। অনেকটা গা-সওয়া হয়ে গিয়েছিল। এদিন আচমকাই চিৎকার শোনা যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বাবা আমিনূরের মাথায় কোপ। রক্তে ভেসে যাচ্ছে। ঘটনা দেখে স্তম্ভিত এলাকার মানুষ। তড়িঘড়ি আমিনূর ইসলামকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।