হামলা শুভেন্দুর নন্দীগ্রামের কার্যালয়ে, সরাসরি মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব রাজ্যপালের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/05/2022   শেষ আপডেট: 16/05/2022 5:56 a.m.
জগদীপ ধনখড় ও শুভেন্দু অধিকারী twitter.com/jdhankhar1, /SuvenduWB

রাত ১০ টার মধ্যে ঘটনার বিস্তারিত রিপোর্ট চেয়েছেন জগদীপ ধনকর

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) কার্যালয়ে পুলিশি হামলার অভিযোগে তুমুল শোরগোল শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। নিজের গড় নন্দীগ্রামের (Nandigram) মাটিতে শুভেন্দুর কার্যালয়ে হ‌ওয়া এই হামলার পরিপ্রেক্ষিতে রাজ্যপাল জগদীপ ধনকরের (Jagdeep Dhankar) এবার খোদ মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব করলেন।

আজ, রবিবার একটি ভিডিও ট্যুইট করেন রাজ্যপাল। ভিডিওর পাশাপাশি তিনি মুখ্যসচিবের উদ্দেশ্যে লেখেন, "আজ রাত ১০টার মধ্যে এই বিষয়ে বিস্তারিত রিপোর্ট চাই। উচ্চপদস্থ পুলিশ কর্তারা, র‍্যাফ এবং এহেন বিপুল পরিমাণ পুলিশ বাহিনী বিধায়কের কার্যালয়ের বাইরে কী করছিল? বিধায়কের কার্যালয়ের উপর এহেন হামলা সত্যিই উদ্বেগের বিষয়।" ভিডিওতে দেখা গিয়েছে, কয়েকজন মহিলা পুলিশকর্মী নিয়ে শুভেন্দুর কার্যালয়ে ঢুকছেন এক অফিসার। রাজ্যপাল এও উল্লেখ করেন, "গোটা বিষয়টি শুভেন্দু অধিকারীর তরফেই জানতে পেরেছেন তিনি।"

আর এরপর‌ই তৃণমূলের তরফে ভেসে এসেছে নানা কূটবাক্য। তৃণমূলের রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার এই প্রসঙ্গে জানান, "রাজ্যপাল এবং শুভেন্দু জুটি বেঁধেছেন। তাঁরা প্রশাসনের দখল নেওয়ার চেষ্টা করছেন। আসলে শুভেন্দুর বরাবর ছিঁচকাঁদুনে স্বভাব। এখন অমিত শাহ তাঁর কথা শুনছেন না। তাই রাজ্যপালের কাছে নালিশ করছেন। এসব দেখেই বাংলার মানুষ ওদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।"