কেউ এসে জিতিয়ে দেবে না, কাজ করতে হবে, বিজেপির নেতাদের বোঝালেন নাড্ডা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/06/2022   শেষ আপডেট: 08/06/2022 2:05 p.m.
বিজেপি সভাপতি জে পি নাড্ডা -twitter

আগামী ১০ জুন হুগলির কামারকুণ্ডুতে সভা রয়েছে বিজেপির

চরমে উঠেছে বিজেপির (BJP) গোষ্ঠীদ্বন্দ্ব। ক্রমাগত তলানিতে গিয়ে ঠেকেছে জোট। এই পরিস্থিতিতে কড়া নির্দেশ দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। গতকাল বঙ্গ-বিজেপির নেতাদের সঙ্গে নিউটাউনের হোটেলে করা বৈঠকে জেপি নড্ডা বলেন, "মানুষের সঙ্গে থাকতে হবে। কাজে লেগে থাকতে হবে। উপর থেকে কেউ এসে জিতিয়ে দেবে না।"

গতকালের এই বৈঠকে উপস্থিত ছিলেন, বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ, রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায়, অগ্নিমিত্রা পাল, নিশীথ প্রামাণিক এবং অমিত মালব্য।

গতকালের এই বৈঠকের পর রাজ্যের বিরুদ্ধে অভিযোগ তুলল বঙ্গ বিজেপি। যে প্রকল্পে কেন্দ্রের টাকা আছে, সেই প্রকল্পের উদ্বোধনে কেন কেন্দ্রের তথা রেল মন্ত্রকের কাউকে আমন্ত্রণ জানানো হল না, তা নিয়েই রাজ্যকে তোপ দেগেছে বঙ্গ বিজেপি। এমন ঘটনার প্রতিবাদে আগামী ১০ জুন হুগলির কামারকুণ্ডুতে বিকেল ৪টে সভা রয়েছে বিজেপির।

সূত্রের খবর, বৈঠকে উপস্থিত থাকবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ আরও অনেকেই। ইতিমধ্যেই আজ এই ইস্যুতে একটি রিপোর্ট সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার হাতে তুলে দিয়েছেন লকেট-শুভেন্দুরা।