ভিন্ন ধর্মে বিয়ে মেনে নেয়নি পরিবার, ট্রেনের লাইনে ঝাঁপিয়ে আত্মঘাতী যুগল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/11/2021   শেষ আপডেট: 22/11/2021 8:03 a.m.

হুগলীর খামারগাছি ও বলাগড়ের মাঝে ঘটেছে এমন মর্মান্তিক ঘটনা

ভিন ধর্মে বিয়ে পরিবার থেকে না মেনে নেওয়ায় এবার চলন্ত ট্রেনের সামনে লাইনে ঝাঁপিয়ে আত্মহত্যা করল যুগলে। হুগলির খামারগাছি ও বলাগড় স্টেশনের মাঝে ঘটা এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

ঠিক কি ঘটেছে? জানা যাচ্ছে, ১৬ বছর বয়স থেকেই প্রেমজ সম্পর্কে আবদ্ধ হয় সঞ্জিত সরকার ও রুবিনা খাতুন। বলাগড় থানার অন্তর্গত শেরপুর এলাকায় সঞ্জিতের বাড়ি, রুবিনাও থাকত ওই থানারই অন্তর্গত শিমুলিয়া অঞ্চলে। প্রথম থেকেই পরিবারের অমত ছিল এই সম্পর্ক নিয়ে। দুদিকের পরিবার থেকে ভিন ধর্মে সম্পর্ক মেনে না নেওয়ায় আগেও একবার বাড়ি ছেড়ে পালিয়েছিল দুজনে। যদিও তখন পুলিশের হাতে ধরা পড়ে আবার ফিরে আসে তারা। তবে এবার আর শেষরক্ষা হয়নি।

কিন্তু ঘটনার সূত্রপাত হয় রুবিনার পরিবার থেকে অন্যত্র বিয়ে ঠিক হওয়ামাত্র। অন্য একজনের সঙ্গে বিয়ে সম্পন্নও হয় রুবিনার। তার পরেও সঞ্জিতের সাথে সম্পর্ক ঠিক রাখে রুবিনা এবং গোপনে সাক্ষাৎও করতো তারা, জানা গেছে এমনটাই। তবে সারাজীবন একসাথে থাকতে পারবে না ভেবে এই আত্মহত্যার পথ বেছে নেয় দুজনেই। সঞ্জিতের বাবা সুভার সরকার বলেছেন, দুই পরিবারের কেউই ওদের সম্পর্কটা মেনে নেয়নি, তাই হয়তো এই সিদ্ধান্ত নিয়েছে ওরা।

ইতিমধ্যেই দু’জনের দেহ উদ্ধার করেছে পূর্ব বর্ধমানের কালনা থানার জিআরপি। দেহ দুটি ময়নাতদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।