"খুন করার চেষ্টা করলে গোল্লা পাবে, খেলা হবে", বাঁকুড়ার জনসভা থেকে হুংকার আহত মমতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/03/2021   শেষ আপডেট: 16/03/2021 2:45 p.m.
বাঁকুড়াতে মমতা facebook@AITC Official

হুইলচেয়ারে বসেই বাঁকুড়ার মেজিয়াতে জনসভা করছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

একুশে বাংলা বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে ততই জেলায় জেলায় গিয়ে প্রচার করছে রাজ্যের রাজনৈতিক দলগুলি। নির্বাচনের প্রাক্কালে বাম পায়ে চোট পাওয়ার পরেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ারে বসেই জেলাসফরে বেরিয়ে পড়েছেন। গতকাল অর্থাৎ সোমবার মুখ্যমন্ত্রী পুরুলিয়াতে দুটি জনসভা করেছেন এবং তারপর ঠিক আজ অর্থাৎ মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়ার মেজিয়াতে নির্বাচনী প্রচারে ঝড় তুলতে হুইলচেয়ারে বসে পৌঁছে গিয়েছেন। সেখানে উপস্থিত থেকে মুখ্যমন্ত্রী বিজেপির বিরুদ্ধে একাধিক ইস্যুতে কটাক্ষ করেছেন এবং সেইসাথে আঞ্চলিক দলীয় কর্মীদের চাঙ্গা করতে ভোকাল টনিক দিয়েছেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ মেজিয়ার জনসভায় উপস্থিত থেকে পায়ে চোট লাগা প্রসঙ্গে বলেছেন, "আমি সাধারণত প্রায় প্রতিদিন ২৫-৩০ কিলোমিটার হাঁটতে পারি। কিন্তু এখন পায়ে চোটের জন্য কিছুই করতে পারছি না। পায়ে খুব যন্ত্রণা আছে। কিন্তু যন্ত্রণা নিয়ে ঘরে বসে থাকলে বিজেপি জনতাকে আরও বেশি যন্ত্রণা দেবে। আমি সেটা হতে দেবো না। তাই আমি এই অবস্থাতেও বেরিয়ে পড়েছি।" এছাড়াও তিনি বিজেপিকে কাঠগড়ায় তুলে বলেছেন, "আমাকে খুনের চেষ্টা করলে কি হবে? গোল্লা পাবে। খেলা হবে। আমি হয়তো একপায়ে খেলতে পারব না। কিন্তু বাংলার মা বোনেদের দুটো করে পা। তাদের পায়ে খেলব আমি।"

এছাড়াও তৃণমূল সুপ্রিমো এদিন জানিয়েছেন, "গায়ের জোরে বিজেপি বাংলা দখলের চেষ্টা করছে। কিন্তু তাতে কোন লাভ হবে না। বহিরাগতদের দিয়ে ভোট করানো যাবে না এই বাংলায়। এই বিজেপিরা আমফান, করোনার সময় ঘরে ঢুকে বসেছিল। আর এখন নির্বাচনের প্রচার করার জন্য সবাই বেরিয়ে পড়েছে। বারবার দিল্লি থেকে দৌড়ে আসছে। বাংলার মানুষ সব বুঝতে পারে।"