রাতের অন্ধকারে এলোপাথাড়ি গুলি, প্রাণ গেল বালি ব্যবসায়ীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/02/2022   শেষ আপডেট: 22/02/2022 9:15 a.m.

বীরভূমের সাঁইথিয়ার ঘটনায় চাঞ্চল্য, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

তিনি পেট্রোল পাম্পের মালিক, সঙ্গে বালির কারবারও করতেন। প্রতিদিনের মতো কাজ সেরে বাড়ি ফিরছিলেন। কিন্তু রাতের অন্ধকারে দুষ্কৃতীদের এলোপাথাড়ি গুলিতে যে এভাবে প্রাণহানি ঘটবে, কে তা জানত!

ঘটনাটি বীরভূমের (Birbhum) সাঁইথিয়ার। এই এলাকার কমলকান্তি দে নামে একজন ব্যক্তির একটি পেট্রোল পাম্প ছিল। সেই সঙ্গে তিনি বালির কারবারও করতেন বলে সূত্রের খবর। রোজদিনের মতো গতকাল রাত ১১ টা নাগাদ কাজকর্ম শেষ করে মোটর বাইকে বাড়ি ফিরছিলেন। আচমকাই পথিমধ্যে একদল দুষ্কৃতী তাঁকে ঘিরে ফেলেন। তিনি পালানোর চেষ্টা করলে পেছন থেকে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে সেই দুষ্কৃতীদের দল। ব্যবসায়ীর পিঠে বরাবর চারটি গুলি লাগে। তৎক্ষনাৎ তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আর ঘটনাস্থলেই মৃত্যু হয় বলে সূত্রের খবর।

ঠিক কী কারণে এই ঘটনা? ব্যবসায়িক শত্রুতা নাকি অন্য কারণ? পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, ব্যবসায়িক শত্রুতার জেরে এই ঘটনা। যদিও গোটা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু হয়েছে। রাতের অন্ধকারে দুষ্কৃতীদের তান্ডবে এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। গুলির শব্দে এলাকার লোকজন বাইরে বেরিয়ে এলে ততক্ষণে দুষ্কৃতী দল চম্পট দিয়েছে। রক্তাক্ত অবস্থায় সেই ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলেও ততক্ষণে তিনি মারা গেছেন। মৃতের বাড়ির লোকজন থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে।