বাংলার মহিলাদের সম্মান রক্ষা করতে চাইলে পদ্মফুলে ভোট দিন : বার্তা স্মৃতি ইরানির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/03/2021   শেষ আপডেট: 31/03/2021 8:55 p.m.
স্মৃতি ইরানি

দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার ও হুগলির তারকেশ্বরেও দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভা করেন স্মৃতি

আগামিকালই রাজ্যে দ্বিতীয় দফার নির্বাচন, রাজ্যের চার জেলায় কাল ৩০ আসনে ভোটগ্রহণ হতে চলেছে। আর তার আগেই আজ ফের রাজ্যে জেপি নাড্ডা ও স্মৃতি ইরানি। আজ রাজ্যে চারটি জনসভা করবেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানি, যোগ দেবেন রোড শো'তেও। আর সেই মোতাবেক এদিনই দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার ও হুগলির তারকেশ্বরেও দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভা করেন স্মৃতি।

বিজেপি নেত্রী স্মৃতি ইরানি এদিন বলেন, "বাংলার মহিলাদের সম্মান রক্ষা করতে চাইলে পদ্মফুলে ভোট দিন"। উল্লেখ্য, প্রথম পর্বের ভোট মিটতেই এরাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় জানান, নির্বাচন নিয়ে তাঁরা সন্তুষ্ট। বাংলায় প্রথম দফার ভোটে ৩০ আসনের মধ্যে ২৬টিতেই জয় পাবেন বিজেপি প্রার্থীরা। যদিও এই নিয়ে বিরোধী দল এবং মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ভোটের ফল প্রকাশের আগেই কীভাবে আসন জেতা নিয়ে অমিত শাহ এই দাবি করছেন বা এর পিছনে ইভিএম কারসাজি হয়েছে কিনা।

স্মৃতি ইরানির পাশাপাশি আজ রাজ্যে প্রচারে এসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। অন্যদিকে, আজ কলকাতায় প্রচার কর্মসূচি ছিল দিলীপ ঘোষের। কসবার দলীয় প্রার্থীর সমর্থনে ঢাকুরিয়া থেকে ইএম বাইপাস পর্যন্ত রোড শো করেন বিজেপির রাজ্য সভাপতি। পাশাপাশি মাদারিহাট বিধানসভার অন্তর্গত জলপাইগুড়ির গয়েরকাটায় রোড শো করেন মিঠুন চক্রবর্তী।