অ্যাঞ্জিওপ্লাস্টি ও স্টেন্ট বসানোর পর কেমন আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়?

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/01/2021   শেষ আপডেট: 02/01/2021 11:30 p.m.
-

আগের থেকে ইসিজি রিপোর্টও ভালো এসেছে : হাসপাতাল কর্তৃপক্ষ

বিষধর ২০২০ এর শেষ হতে না হতেই ফের নতুন বছরের শুরুতেই রাজ্যবাসীর কাছে এল দুঃসংবাদ। হাসপাতালে ভর্তি হলেন ভারতীয় ক্রিকেটের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক এবং বর্তমান বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

সূত্রে খবর, অন্যদিনের মতো এদিনও নিজের বাড়িতেই প্রাত্যহিক শরীর-চর্চা করছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তারপরেই হঠাৎ বুকে অস্বস্তি অনুভব করতে থাকেন তিনি। এরপর মহারাজকে তড়িঘড়ি শহরের বেসরকারি উডল্যান্ডস হাসপাতাল ভর্তি করানো হয়। যাবতীয় পরীক্ষা করার পর চিকিৎসকেরা বলেন, মৃদু হার্ট অ্যাটাক হয়েছে তাঁর।

প্রাথমিকভাবে জরুরি বিভাগে ইকো কার্ডিওগ্রাফি, ইসিজি, বুকের এক্স–রে পরীক্ষা, অ্যাঞ্জিয়োগ্রাম করা হয়। সেখানে দেখা যায়, সৌরভ গঙ্গোপাধ্যায়ের হৃদপিণ্ডে কিছু সমস্যা আছে। দ্রুত অ্যাঞ্জিওপ্লাস্টির সিদ্ধান্ত নেওয়া হয়। বসানো হয় একটি স্টেন্ট।

এরপরেই বিকেলের দিকে উডসল্যান্ডস হাসপাতালের সিইও রূপালি বসু জানান, "পাঁচ সদস্যের একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। আপাতত স্থিতিশীল আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সকালে বুকে যেমন কষ্ট হচ্ছিল, এখন তা হচ্ছে না। আগের থেকে ইসিজি রিপোর্টও ভালো এসেছে।"

এ বিষয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "সৌরভের শারীরিক অবস্থা স্থিতিশীল। বিশেষজ্ঞ ডাক্তরদের পর্যবেক্ষণে রয়েছে সৌরভ। আমরা পরবর্তী আপডেট পেলেই আপনাদের জানাবো।"

এদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় গোটা দেশ। টুইটারে উদ্বেগ প্রকাশ করেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি থেকে প্রাক্তন ক্রিকেটার শচীন তেন্ডুলকর।