তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েও মিলল না লাভ, গ্রুপ ছাড়লেন হিরণ চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/01/2022   শেষ আপডেট: 05/01/2022 1:24 p.m.
বিজেপিতে যোগ হিরণের twitter@bjp4bengal

প্রতিক্রিয়া দিতে নারাজ দিলীপ ঘোষ

ফের প্রকাশ্যে বিজেপির (BJP) গোষ্ঠীদন্দ্ব।কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর, সুব্রত ঠাকুরদের পর এবার বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বিদায় নিলেন খড়গপুরের বিজেপি সাংসদ হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। সূত্রের খবর, গতকাল রাতেই বিজেপি বিধায়কদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন খড়্গপুরের বিজেপির বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। কিন্তু আজ সকালে এ ব্যাপারে মুখ খোলেন তিনি। বলেন, "বঙ্গ বিজেপির সঙ্গে সম্পর্ক নেই, তাই হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লাম।"

যদিও এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে নারাজ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি এ বিষয়ে বলেন, "বিষয়টা জেলা সাংগঠনিক নেতৃত্ব দেখবেন, আমি জানিনা। এমন অনেক বিধায়ক গ্রুপ রয়েছে যেগুলোর খোঁজ আমিও রাখি না। আমার কাছে এমন বিজেপি বিধায়কের দশটা গ্রুপ রয়েছে, যেগুলো আমি নিজেও ভালো করে দেখি না। ফলে কে কোথায় ছাড়ছে, থাকছে সেগুলো আমার জানা নেই।"

প্রসঙ্গত, বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও তার অনুগামীদের সঙ্গে হিরণ চট্টোপাধ্যায়ের দূরত্ব তৈরি হওয়ার জল্পনা হয়েছিল কয়েক মাস ধরেই। তবে হিরণের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার পর বিষয়টি আরও স্বচ্ছ হয়ে গেল। প্রসঙ্গত, তৃণমূলে থাকার সময় হিরণ মূলত যুব তৃণমূলের হয়েই কাজ করেছেন। সকলের সঙ্গেই সুসম্পর্ক ছিল তাঁর। তবে হঠাৎই চিত্র বদলে যায়, সাত বছর তৃণমূলের সঙ্গে থাকার পর সেই সমীকরণে খানিকটা পরিবর্তন আসে। তার ফলস্বরূপই হিরণ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন হিরণ চট্টোপাধ্যায়।