রাতের অন্ধকারে পরপর বিস্ফোরণ! বিস্ফোরণে উড়ল হাত, হিঙ্গলগঞ্জে বিস্ফোরণের ঘটনায় মৃত এক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 03/06/2022   শেষ আপডেট: 03/06/2022 9:12 a.m.

প্রাথমিক তদন্তে অনুমান, বোমা বাঁধার কাজ চলছিল, বাড়ছে চাপানউতোর

রাতের অন্ধকারে আচমকাই বিস্ফোরণ। পরপর একের পর এক ফাটছে বোমা। বিকট শব্দে চারপাশ কেঁপে উঠছে। মানুষের চোখে-মুখে আতঙ্কের ছাপ স্পষ্ট। আতঙ্কে ঘটনাস্থলের পাশে পৌঁছাতে পারছেন না সাধারণ মানুষ। বেশ কিছুক্ষণ পর নাক-মুখ ঢেকে ঘটনাস্থলে পৌঁছাতেই চক্ষু চড়কগাছ। বিস্ফোরণ স্থলে পড়ে রয়েছে একটি দেহ। একজনের হাত গেছে উড়ে, যদিও সেই ব্যক্তি কাটা হাত নিয়েই উধাও। এমনকী আরও কয়েকজনের গুরুতর আহত হওয়ার সম্ভাবনা।

গোটা ঘটনাটি উত্তর ২৪ পরগণার (North 24 Parganas) হিঙ্গলগঞ্জের। দক্ষিণ বাকড়া গ্রামের এই ঘটনায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। সূত্রের খবর, একটি ঘরের মধ্যে চলছিল বোমা বাঁধার কাজ। কোন কারণে একটি বোমা ফেটে যাওয়ায় একের পর এক বোমা ফাটতে থাকে। রাতের অন্ধকারে বিস্ফোরণের শব্দে চারপাশটা কেঁপে ওঠে। আতঙ্কিত হয়ে পড়েন গ্রামের লোকজন।

মৃত ব্যক্তির দেহ ছিন্নভিন্ন। বোঝার উপায় নেই। তার দেহ সনাক্ত করা সম্ভব হয়নি। তবে স্থানীয় এক বছর পঁচিশের যুবক সুজন গাজির হাত উড়ে গিয়েছে। সেই যুবক নাকি কাটা হাত নিয়েই নিরুদ্দেশ। ঘটনার পরেই হিঙ্গলগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছান। প্রাথমিক তদন্তে অনুমান এখানে বোমা বাঁধার কাজ চলছিল। সকলের চোখ এড়িয়ে কীভাবে এই কাজ চলছিল, তাই খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পর থেকেই এলাকার পরিবেশ থমথমে।