জোরপূর্বক গরুর মাংস খাওয়ায় আত্মহত্যা হিন্দু যুবকের, অভিযোগের তীর মুসলিম বৌ এবং শ্যালকের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/08/2022   শেষ আপডেট: 29/08/2022 9:27 p.m.
~pixabay

হিন্দু রোহিত এবং ইসলাম সোনমের পরিচয় সুরাটে কর্মসুত্রে

গত জুনে আত্মহত্যা করা রোহিত প্রতাপ সিংয়ের মৃত্যুর কারণ এবার এল প্রকাশ্যে। জানা গিয়েছে, গরুর মাংস খেতে বাধ্য করা হয়েছিল রোহিতকে। অভিযোগের তীর মুসলিম স্ত্রী এবং শ্যালকের বিরুদ্ধে। আত্মহত্যার দুই মাস পর সেই সম্পর্কিত একটি ফেসবুক পোস্ট উঠে এসেছে। আর তারপরেই সুরাট পুলিশকে অভিযোগ জানানো হয়। সেই ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে।

রোহিতের ফেসবুক পোস্ট অনুযায়ী, "আমি এই পৃথিবী ছেড়ে চলে যাচ্ছি। আমার মৃত্যুর কারণ আমার স্ত্রী সোনম আলী ও তার ভাই আক্তার আলী। আমার সকল বন্ধুদের আমার বিচার করার জন্য অনুরোধ করা হচ্ছে। আমাকে হত্যার হুমকি দিয়ে গরুর মাংস খাওয়ানো হয়। আমি আর এই পৃথিবীতে বেঁচে থাকার যোগ্য নই। সে কারণেই আমি আত্মহত্যা করতে যাচ্ছি।"

প্রসঙ্গত, হিন্দু রোহিত এবং ইসলাম সোনমের পরিচয় সুরাটে কর্মসুত্রে। প্রেমজ সম্পর্ক তৈরি হ‌ওয়ার পর তারা একে অপরকে বিয়ে করতে চায়। তবে ভিনধর্মীয় হ‌ওয়ায় রোহিতের পরিবার সোনমকে মানতে অস্বীকার করে। কিন্তু পরিবারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে গত একবছর যাবৎ তারা একসাথে থাকছিলেন। কিন্তু এই ঘটনার পর রোহিতের মা তার পুত্রবধূ সোনম এবং তার ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে এবং বিচার চাইছে।