পাপক্ষয়ের জন্য মুখ্যমন্ত্রীর পা ধরতে হচ্ছে! ফের কটাক্ষের মুখে রাজীব বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/11/2021   শেষ আপডেট: 14/11/2021 6:17 p.m.
রাজীব ব্যানার্জি facebook@rajib banerjee

বেঁচে থাকতে ভোটের আগে বেইমানি করা কাউকে হাওড়ায় ঢুকতে দেবেন না, কটাক্ষ প্রসূনের

ভোটের আগে বিজেপিতে (BJP) যোগদান আর ফলপ্রকাশের পরেই তৃণমূলই (TMC) জীবন! ভোটের পর তৃণমূলের জয় হতেই, দলত্যাগীদের অনেকরই মত, বিজেপি কাজ করছে না। তাই দলে থাকা সম্ভব নয়। অনেকে ভুল স্বীকার করে বলেন, বিজেপিতে থেকে রাজ্যের জন্য ভালো কাজ করা সম্ভব নয়। তাই ফিরতেই হচ্ছে তৃণমূলে। ইতিমধ্যেই বহু মানুষ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। আবার অনেকেই দলত্যাগ করলেও, এখনও পর্যন্ত অন্য কোনও দলের সঙ্গে যুক্ত হওয়ার পরিকল্পনা করেননি।

এই পরিস্থিতিতে ফের আরও একবার কটাক্ষের মুখে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। হাওড়ার সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায় (Prasun Banerjee) এদিন সাফ জানিয়ে দিলেন, বেঁচে থাকতে ভোটের আগে বেইমানি করা কাউকে হাওড়ায় ঢুকতে দেবেন না। দরকার হলে মুখ্যমন্ত্রীর পায়ের কাছে পড়ে থাকবেন।

এদিন এক সভায় প্রসূনবাবু বলেন, "ভোটের আগে পার্টি ছেড়ে অনেকে বেরিয়ে গিয়েছিল। দুদিন আগেও তাঁরা দিদিকে গালমন্দ করেছে। তাঁরাই এখন দিদির ছবি পকেটে নিয়ে ঘুরছে। আমি বেঁচে থাকতে কাউকে হাওড়ায় ঢুকতে দেব না। প্রয়োজন হলে আমি পদত্যাগ করব। মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের কাছে পড়ে থাকব। কিন্তু গদ্দারদের ঢুকতে দেব না।"

প্রসঙ্গত, রাজীবকে খোঁচা দিয়ে তৃণমূলের যুবনেতা দেবাংশু ভট্টাচার্য বলেন, "অনেকেই নেত্রীকে নিয়ে অনেক কথা বলেছে। আমি নিজেও একটা সময় বলেছিলাম গদ্দাররা দলে এলে আমি তৃণমূল দপ্তরের সামনে শুয়ে থাকব। কিন্তু আজ আমিই বলছি, এঁরা এতটাই পাপিষ্ঠ যে এদের পাপক্ষয়ের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের পা ধরতে হচ্ছে। এভাবে যদি এঁদের পাপক্ষয় হয়, তাহলে হোক।"