হাওড়া স্টেশন থেকে উদ্ধার ৯২ লক্ষ টাকার সোনা-রুপোর গয়না!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/08/2021   শেষ আপডেট: 18/08/2021 9 a.m.
হাওড়া স্টেশন

২ কেজি সোনা সমেত পাওয়া গেছে ৩ কেজিরও বেশী রুপো

এবার হাওড়া স্টেশন থেকে এক সন্দেহভাজন ব্যক্তিকে হাতেনাতে পাকড়াও করল পুলিশ। ওই ব্যক্তির কাছ থেকে পাওয়া গেছে প্রায় ৯২ লক্ষ টাকার সোনা রুপোর অলংকার। গতকাল হাওড়া স্টেশনের ১১ নং গেটের কাছে উদ্দেশ্যহীনভাবে ওই ব্যক্তিকে ঘোরাফেরা করতে দেখেই সন্দেহ হয় রেল পুলিশের। কাঁধে একটি ভারী ব্যাগ ও হাতে একটি বোঝাই হওয়া নীল রঙের ব্যাগ দেখে ওই ব্যক্তিকে দাঁড় করায় পুলিশ।

আটক করার পর ব্যাগদুটি খুলতে বলা মাত্রই পালানোর চেষ্টা করেন ওই ব্যক্তি। হাতেনাতে পাকড়াও করে পুলিশ। ব্যাগ স্ক্যান করার মেশিনে ব্যাগদুটি চেক করে বোঝা যায় ভেতরে ধাতব কিছু আছে। তারপরেই জিএসটি আধিকারিকদের সামনে খেলা হয় ওই ব্যাগ। দেখা গেছে ব্যাগে বোঝাই করা রয়েছে সোনা ও রুপো। ওজনের হিসেবে প্রায় দু কেজি স্বর্ণালঙ্কার ও তিন কেজির বেশি রৌপ্যালঙ্কার পাওয়া গেছে।

ধৃত ব্যক্তির নাম রজত গুপ্ত। বালির লিলুয়ার বাসিন্দা রজত কোনোরকম নথিপত্র ছাড়াই এই বিপুল অর্থমূল্যের অলঙ্কার নিয়ে পরিবহন করছিলেন। জেরায় জানা গেছে বড়বাজারের কোনও এক দোকানের মালিকের থেকে তিনি এগুলো পেয়েছেন। ফলকনামা এক্সপ্রেস ধরে উড়িষ্যার ভদ্রকে যাচ্ছিলেন রজত। উদ্ধার হওয়া গয়নাগুলি নিয়ে তদন্ত চালাচ্ছে পুলিশ।