স্কুলে যাওয়ার পথে গলায় দা’য়ের কোপ, আলিপুরদুয়ারে মৃত দশম শ্রেণির ছাত্রী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/11/2021   শেষ আপডেট: 24/11/2021 4:28 p.m.
~pixabay

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ

স্কুলে যাওয়ার পথে নৃশংসভাবে হত্যা করা হল দশম শ্রেণির এক ছাত্রীকে। অভিযোগ, দা’য়ের কোপ দিয়ে প্রকাশ্যে গলা কেটে দেওয়া হয় কিশোরীর। অভিযুক্ত পাড়ার এক যুবক। গায়ে কাঁটা দেওয়া এমন ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের ফালাকাটার খলিসামারি এলাকায়।

জানা গিয়েছে, মৃতার নাম অঙ্কিতা শীল। তিনি দশম শ্রেণির ছাত্রী ছিলেন। বুধবার সকালবেলায় স্কুল যাওয়ার জন্য তিনি বাড়ি থেকে বার হন। এমনসময় হঠাৎই তাঁর রাস্তা আটকে দাঁড়ায় প্রতিবেশী এক যুবক। কিছু বুঝে ওঠার আগেই সে নাবালিকার মুখে গামছা বেঁধে চুল টেনে ধরে গলায় দা’য়ের কোপ বসায়। সেই সময় ঘটনাস্থলে ছিল মৃতার খুড়তুতো বোন। সে জানিয়েছে, দা দিয়ে গলা কেটে দিদিকে বারবার কোপাতে থাকে অভিযুক্ত। ঘটনাস্থলেই মৃত্যু হয় অঙ্কিতার।

যদিও ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে ফালাকাটা থানার পুলিশ। পাশাপাশি আটক করা হয়েছে অভিযুক্তের পরিবারের সদস্যদেরও। থানায় নিয়ে গিয়ে তাঁদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। তবে ঘটনার প্রকৃত কারন সম্পর্কে বলতে পারেননি কেউই। নানা অনুমানের মধ্যে ঘটনায় প্রেমের যোগ থাকার ঘটনাকেও উড়িয়ে দিচ্ছেন না অনেকেই। এরই মাঝে এলাকাবাসীদের বক্তব্য, অভিযুক্ত যুবক মানসিক ভারসাম্যহীন। তার পরিবারও মানসিক ভারসাম্যহীন বলে দাবী করেছেন এলাকাবাসীদের একাংশ। তাঁদের অবিলম্বে গ্রাম থেকে উচ্ছেদ করার কথা জানিয়েছে বাসিন্দারা। ঘটনাস্থলে নিয়োগ করা হয়েছে বিশাল পুলিশবাহিনী।