সভা থেকে প্রচার সবেতেই অনুপস্থিত ঘাটাল সাংসদ দেব, বাড়ছে দলবদলের জল্পনা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/03/2021   শেষ আপডেট: 13/03/2021 6:04 p.m.
ঘাটাল সাংসদ অভিনেতা দেব Facebook

দলীয় প্রচারে দেবকে চাইছেন স্থানীয় নেতারা

সামনেই বিধানসভা ভোট, হাতে বাকি নেই আর একমাস। পয়লা এপ্রিল ঘাটালে ভোট, অথচ ভোটের আগে প্রচারে নামলেন না ঘাটাল কেন্দ্রের সাংসদ দীপক অধিকারী তথা দেব। প্রায়শই ঘাটালের হয়ে কাজ করতে দেখা গিয়েছে অভিনেতাকে। এমনকি করোনার সময়েও সকলের খোঁজ নিয়েছিলেন তিনি। সাহায্য করেছিলেন পরিযায়ী শ্রমিকদের, অথচ ভোটের আগে প্রচারে নেই দেব। দলীয় সূত্রে খবর, এই মুহূর্তেও দেবের ঘাটালে গিয়ে প্রচার করারও কোনো পরিকল্পনা নেই। তাঁর সঙ্গে যোগাযোগও করতে পারছেন না বলে দাবি স্থানীয় নেতাদের।

স্বাভাবিকভাবেই এই নিয়ে তীব্র জল্পনা। প্রশ্ন উঠছে, টিকিট পেতেই নিজ নিজ কেন্দ্রে প্রচারে নেমেছেন সমস্ত কর্মকর্তারা। অথচ এলাকার সাংসদ হয়েও কেন দলীয় প্রচারে নেই দেব? দলীয় কোন্দল নাকি অন্য কোনও কারণ? নাকি তিনিও দল বদল করতে চাইছেন? তবে ঘাটাল বিধানসভার তৃণমূল প্রার্থী শংকর দলুই বলেন,”এখনও পর্যন্ত দেবের প্রচার নিয়ে কোনও পরিকল্পনা নেওয়া হয়নি। তবে খুব শীঘ্রই দিনক্ষণ চূড়ান্ত করা হবে।” একই কথা সংবাদমাধ্যমকে বলেন, সাংসদের প্রতিনিধি রামপদ মান্না বলেন।

সংবাদমাধ্যমকে দলীয় নেতারা বলেন, "সম্প্রতি ঘাটাল কলেজ পরিচালন কমিটি ও ঘাটাল কৃষি উন্নয়ন ব্যাংকের পরিচালন সমিতির পুনর্গঠন নিয়ে দেবের অভিজ্ঞতা মোটেই সুখকর নয়। দু’টি ক্ষেত্রেই ঘাটালের বিধায়ক শংকর দলুইয়ের সঙ্গে ঠান্ডা লড়াইয়ে জড়িয়ে পড়েছিলেন দেব। শেষপর্যন্ত পিছু হঠতে বাধ্য হন অভিনেতা-সাংসদ। জয় হয় শংকরের। তারপর থেকে ঘাটালের কোনও দলীয় কর্মসূচিতে দেবের দেখা মেলেনি।"

তবে ঘাটালের মানুষের কাছে দেব যে কতখানি প্রিয় তা সকলেরই জানা। তা সত্ত্বেও দলীয় প্রচারে দেবকে চাইছেন স্থানীয় নেতারা।