ছাত্রীর সঙ্গে পরকীয়া শিক্ষকের! শিক্ষকের বাড়ি ঘেরাও করে ভাঙচুর চালাল স্থানীয়রা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/02/2021   শেষ আপডেট: 09/02/2021 8:12 p.m.

সোমবার রমেনবাবুর বাইকে দেখা যায় কাটোয়া কলেজের প্রথম বর্ষের এক ছাত্রীকে

ছাত্রীর সঙ্গে পরকীয়া শিক্ষকের, তার জেরেই ভাঙচুর চালাল স্থানীয়রা। তবে এই পরকীয়া সম্পর্ক আদৌ তা ঠিক কিনা তাও স্পষ্ট নয়। তবুও শুধুমাত্র সন্দেহের বশেই শিক্ষকের বাড়ি ঘেরাও করে ব্যাপক ভাঙচুর চালাল স্থানীয়রা।

উত্তেজিত জনতার হাত থেকে বাঁচতে বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে জখম হলেন শিক্ষক। সংবাদমাধ্যম সূত্রে খবর, শিক্ষকের কোমর ও হাত ভেঙে গিয়েছে। আহত শিক্ষককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। সংবাদ প্রতিদিনের প্রতিবেদন সূত্রে আরও খবর, এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার কাটোয়া থানার মণ্ডলহাটের। আহত শিক্ষক কাটোয়া রাজমহিষী দেবী উচ্চ বিদ্যালয়ের পার্শ্বশিক্ষক। নাম রমেন তালুকদার। তিনি টিউশনও পড়ান। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ৯ টা নাগাদ এলাকার বেশকিছু লোকজন রমেনবাবুদের বাড়িতে চড়াও হয়, শুরু হয় ভাঙচুর।

তবে হঠাৎ পরকীয়ার ঘটনা উঠল কীভাবে? এবিষয়ে খবর, সোমবার রমেনবাবুর বাইকে দেখা যায় কাটোয়া কলেজের প্রথম বর্ষের এক ছাত্রীকে। সেই ছাত্রী রমেনবাবুর কাছে প্রাইভেট পড়তেন। শুধুমাত্র সন্দেহের বশেই সে সময় একদল যুবক তাঁদের উত্যক্ত করেন। জানানো হয় ছাত্রীর বাড়িতেও। এরপরেও থামেনি, অবশেষে শিক্ষকের বাড়ি এসে চালায় ভাঙচুর।

রমেনবাবুর স্ত্রীর দাবি, শুধুমাত্র সন্দেহের বশে স্থানীয়রা তাদের বাড়িতে হামলা চালায়। তার স্বামীকে মেরে ফেলার চেষ্টাও করা হয় বলে অভিযোগ। অন্যদিকে, একই কথা বলেছেন ছাত্রীর পরিবারের সদস্যরা।