অনুব্রত মণ্ডলের দ্রুত আরোগ্য কামনায় ঐতিহ্যবাহী কালী মন্দিরে যজ্ঞের আয়োজন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/04/2022   শেষ আপডেট: 14/04/2022 5:31 p.m.
অনুব্রত মণ্ডল facebook.com/AnubrataMondalOfficial

যজ্ঞের আয়োজন করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে

বর্তমানে একাধিক সমস্যা নিয়ে আপাতত এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসাধীন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। আজ, বৃহস্পতিবার বিকেলে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) দেখতে এলেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়। আর তাতেই দলের অন্দরে শোরগোল। কারণ, সকলেরই জানা রাজনীতিতে অনুব্রতের সঙ্গে খুব ‘মধুর’ নয় সাংসদ শতাব্দীর সম্পর্ক। বিধানসভা ভোটের আগেও কম মন কষাকষি হয়নি, এরপরেও অসুস্থ তৃণমূল নেতাকে দেখতে সোজা উডবার্নে ঢুকে পড়লেন শতাব্দী রায়।

প্রসঙ্গত, ৬ এপ্রিল বুকে ব্যথা নিয়ে অনুব্রত মণ্ডল পৌঁছন কলকাতার এস এস কে এম হাসপাতালে।অনুব্রতের অণ্ডকোষে সংক্রমণ ধরা পড়েছে। সংক্রমণ নিয়ন্ত্রণে চিকিৎসা শুরু করেছে মেডিক্যাল বোর্ড। অধিকাংশের মন্তব্য, সিবিআইয়ের হাজিরা এড়াতেই কার্যত হাসপাতালে ভর্তি অনুব্রত মণ্ডল। যদিও হাসপাতাল সূত্রের খবর, অণ্ডকোষ থেকে শ্বাসকষ্ট-নানান সমস্যা দেখা দিয়েছে বীরভূম তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের।

অন্যদিকে, অনুব্রত মণ্ডলের দ্রুত আরোগ্য কামনায় বীরভূমের নানুরের বাসা পাড়ার ঐতিহ্যবাহী কালী মন্দিরে যজ্ঞের আয়োজন করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। এ বিষয়ে সংবাদমাধ্যমকে তৃণমূল নেতা করিম খান বলেন, "আমাদের প্রিয় দাদা অনুব্রত মণ্ডল, তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ। বর্তমানে তিনি শারীরিক অসুস্থতার জন্য কলকাতার এস এস কে এম হাসপাতালে ভর্তি। তাই তাঁর দ্রুত সুস্থ কামনায় বাসা পাড়ার ঐতিহ্যবাহী কালী মন্দিরে তাঁর নামে পুজো দিচ্ছি আমরা। একটি যজ্ঞেরও আয়োজন করেছি আমরা। দাদা যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে বীরভূমে ফিরতে পারেন সেটাই প্রার্থনা।"