ঘুড়ি ওড়ানো নিয়ে কথা কাটাকাটির জেরে বাবা ও ছেলেকে ছাদ থেকে ছুঁড়ে ফেলল মদ্যপ যুবক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/09/2021   শেষ আপডেট: 19/09/2021 8:40 a.m.
~pixabay

চাঞ্চল্য বরাহনগরে

ভাড়া বাড়ির ছাদে অন্যদের সাথে ঘুড়ি ওড়াচ্ছিলেন বাবা ও ছেলে। ঘুড়ি কেটে দেওয়া নিয়ে প্রতিবেশীর সাথে বাবা-ছেলের কথা কাটাকাটি শুরু হলে ছাদে উঠে আসে এক মদ্যপ প্রতিবেশী যুবক। বাবা ও ছেলেকে চুপ করে থাকার হুঁশিয়ারি দেয় ওই যুবক। তার পরেও তারা শান্ত না হওয়ায় তাদের চার তলার ছাদ থেকে ছুঁড়ে ফেলে দেয় পেশীবহুল ওই যুবক।

বিশ্বকর্মা পুজোর দিন দুপূরে এই ভয়াবহ ঘটনা ঘটেছে বরাহনগরে। বাবা শুকদেব হালদার(৪৮) ও ছেলে সুশান্ত হালদার(২৫) দুজনেই জখম হলেও প্রাণে বেঁচে গেছেন। খুনের চেষ্টা ও ইচ্ছাকৃত ভাবে গুরুতর আঘাত করা ইত্যাদি ধারায় অভিযুক্ত অজিত রাজবংশী নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুকদেববাবুর আরেক জেলে সূর্যকান্ত জানিয়েছে, "অজিত বাবাকে কয়েক বার চুপ করে থাকতে বলে। এমনকি, ওর কথা না শুনলে ছাদ থেকে ফেলে দেওয়ারও হুমকি দেয়। কিন্তু বাবা ভেবেছিলেন, অজিত নিশ্চয়ই মজা করছে। ভাই প্রথমে কোনও মতে ছাদের পাঁচিলটা ধরে ফেলেছিল। কিন্তু সেখান থেকে হাত ছাড়িয়ে ওকেও ফেলে দেওয়া হয়।" এর আগেও অজিতের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছিল। বাবা ও ছেলে দুজনকেই নিয়ে যাওয়া হয় বরাহনগর স্টেট জেনারেল হাসপাতালে। সিটি স্ক্যান সহ অন্যন্য পরীক্ষানিরীক্ষার জন্য পরে আরজিকর মেডিকেল কলেজে আনা হয় তাদের। আপাতত পুলিশের হেফাজতে রয়েছে অজিত।