পারিবারিক বিবাদের জেরে জোড়া খুন, ব্যাপক উত্তেজনা ডায়মন্ড হারবারে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/02/2022   শেষ আপডেট: 17/02/2022 11:57 a.m.
~pixabay

খুন করে পালাতে গেলে উত্তেজিত জনতার প্রহারে মৃত্যু হয় খুনির

পারিবারিক বিবাদ। যার জেরে কুপিয়ে খুন (murder) হতে হল এক যুবককে। প্রানে বাঁচলেন না খুনিও। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবারের সরিষা হাট এলাকায়। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। মৃতদেহ দুটি পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

সূত্রের খবর, এদিন সকালে বাগদার বাসিন্দা যুবক নুর সালাম বেগ সরিষা হাটে মাছ কিনতে যান। মাছ কিনে বাইকে উঠতে গেলে তাঁর পথ আটকে দাঁড়ায় চার দুষ্কৃতী। তাদের হাতে ছিল ধারালো অস্ত্র। ঘটনাস্থলেই নুরের উপর চড়াও হয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে দুষ্কৃতীরা।

ঘটনার আকস্মিকতায় প্রাথমিকভাবে স্থানীয়রা হতচকিত হয়ে গেলেও পরে তাড়া করতে ঘটনাস্থল থেকে চম্পট দিতে চেষ্টা করে দুষ্কৃতীরা। তাদের দু’জন বাইকে চেপে পালাতে সক্ষম হলেও বাকি দুজন বাইকে উঠতে পারেননি। দৌড়ে পালাতে গিয়েও কোনও লাভ হয়নি। তাদের ধরে ফেলে জনতা। এরপরের দুজনের উপর চলে প্রচণ্ড গনপ্রহার। তাতে মৃত্যু হয় শরিফুল মোল্লা নামে ৩২ বছর বয়সী এক ব্যক্তির। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ দেহ দুটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তে। উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত অস্ত্রও।

জানা গিয়েছে, মৃত নুর সালাম বেগ এবং শরিফুদ্দিন মোল্লা সম্পর্কে একে অপরের ভায়রা ভাই। যদিও পারিবারিক কারনে তাদের মধ্যে বিবাদ ছিল। নুরের স্ত্রী রেনুজা বিবি জানিয়েছেন, শরিফুদ্দিন সম্পর্কে নুরের ভাইয়ের শালা। রেনুজার বোনের সাথে বিয়ে হয় শরিফুদ্দিনের। তবে সেই বিয়ে বেশিদিন টেকেনি। এরপরেই দু’জনের মধ্যে সমস্যার সৃষ্টি হয়। তবে সেকারনেই খুন, নাকি খুনের পিছনে অন্য কোনও কারন রয়েছে, সেবিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।