পরকীয়ার জের! জামাইয়ের সঙ্গে পালাল শাশুড়ি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/12/2021   শেষ আপডেট: 21/12/2021 12:22 p.m.

হাওড়ার জগদীশপুরের ঘটনায় তীব্র চাঞ্চল্য

বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে থাকতেন যুবক। শ্বশুরবাড়িতে থাকাকালীন শাশুড়ির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ার অভিযোগ উঠল। এখানেই শেষ নয়, স্ত্রীকে ফেলে রেখে শাশুড়ির সঙ্গে পালানোর অভিযোগ উঠেছে। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

হাওড়ার (Howrah) লিলুয়া থানার জগদীশপুরের ঘটনা। এই জগদীশপুরের বিশ্বাস পাড়ার পেশায় ভ্যানচালক বাবলু দাসের মেয়ে প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ে হয় কৃষ্ণগোপাল দাস নামের এক যুবকের। বিয়ের পর থেকেই কৃষ্ণগোপাল শ্বশুরবাড়িতে থাকতেন। স্ত্রীর অগোচরে তিনি শাশুড়ির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অভিযোগ। আর গত শনিবার শাশুড়িকে নিয়ে পালিয়েছেন বলে এমন চাঞ্চল্যকর অভিযোগ করেছেন খোদ তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা। বাবার সঙ্গে থানায় গিয়ে অভিযোগও দায়ের করেছেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে।

২০১৭ সালে কৃষ্ণগোপালের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ে হয়। বিয়ের পর থেকেই কৃষ্ণগোপাল শ্বশুরবাড়িতে ঘরজামাই থাকতেন। সূত্রের খবর, বিয়ের কিছুদিন পর থেকেই নাকি শাশুড়ির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন কৃষ্ণগোপাল। এনিয়ে সংসারে বহুবার ঝামেলা হয়েছে। কিন্তু এর পরিণামে অভিযুক্ত কৃষ্ণগোপাল যে নিজের শাশুড়িকে নিয়ে পালিয়ে যাবেন, একথা প্রিয়াঙ্কা বিশ্বাসই করতে পারছেন না। কান্নাভেজা চোখে বাবার সঙ্গে থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনা চাউর হতেই গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। অনেকে বিশ্বাসই করতে চাইছেন না। পরকীয়ার এই ঘটনায় তীব্র চাপানউতোর তৈরি হয়েছে হাওড়ার লিলুয়া এলাকায়।