বিধিনিষেধে ছাড়, কাল থেকেই খুলছে পার্লার, সেলুন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/01/2022   শেষ আপডেট: 08/01/2022 4:59 p.m.
করোনা ভাইরাস unsplash @cdc

সপ্তাহ না ঘুরতেই করোনা বিধিনিষেধে ছাড়

করোনা (CORONAVIRUS) বিধিনিষেধে ছাড় (New Guidelines) কাল থেকে ৫০ শতাংশ (Reopen Salon in West Bengal) মানুষের উপস্থিতি নিয়ে খুলবে পার্লার (Parlour), সেলুন (Salon), স্পা (Spa)। আজকে নবান্ন (Nabanna) সূত্রে এমনটাই জানা গেছে। প্রসঙ্গত, গত ২ জানুয়ারি করোনার (Kolkata News) বাড়বাড়ন্তের গ্রাফ দেখে সুইমিং পুল, স্পা, সেলুন, বিউটি পার্লার ১৫ জানুয়ারি পর্যন্ত বন্ধের নির্দেশিকা দিয়েছিল রাজ্য সরকার (West Bengal Government)। তবে সপ্তাহ ঘুরতেই না ঘুরতেই ছন্দপতন। নির্দেশিকা তুলে কিছুটা বিধি বহাল রেখেই জারি নয়া নির্দেশ। রাত দশটা পর্যন্ত খোলা রাখা যাবে সেলুন, পার্লার।

নবান্নের তরফে এও স্পষ্ট করে জানানো হয়েছে, সমস্ত কোভিড প্রটোকল মেনেই সেলুন এবং বিউটি পার্লার খোলা রাখা যাবে। তার আগে মালিকদের নিশ্চিত করতে হবে সেলুন এবং পার্লারের কর্মী এবং গ্রাহকদের দু’টি টিকাই নেওয়া আছে কিনা। অর্থাৎ টিকাকরণ যে বাধ্যতামূলক করা হয়েছে, তা বলার অপেক্ষা রাখে না।

অন্যদিকে গত শুক্রবার রাজ্য স্বাস্থ্য দফতর প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে সংক্রমিত হয়েছেন ১৮ হাজার ২১৩ জন। কলকাতায় আক্রান্ত সাত হাজার ৪৮৪ জন।