জালিয়াতি করেছেন উত্তরবঙ্গের সাংসদ জণ বারলা, কটাক্ষ গঙ্গাপ্রসাদ শর্মার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/06/2021   শেষ আপডেট: 24/06/2021 7:37 a.m.
জন বার্লা twitter@johnbarla

তৃণমূলে যোগদান করেই উত্তরবঙ্গের  সাংসদের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ আনলেন গঙ্গাপ্রসাদ শর্মা

কিছুদিন আগেই আনুষ্ঠানিকভাবে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন আলিপুরদুয়ারের জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার সময় তিনি বিজেপির বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ এনেছিলেন। রাজ্য বিজেপিকে কেন্দ্রীয় নেতৃত্বের দ্বারা পরিচালিত বলেও তিনি কটাক্ষ করে ছিলেন। আর এবারে তৃণমূলে যোগ দেওয়ার পরেই আলিপুরদুয়ারের বিজেপি সাংসদ জন বারলার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ সামনে আনলেন গঙ্গাপ্রসাদ। গঙ্গাপ্রসাদ এর অভিযোগ, সরকারি জায়গা দখল করে বেআইনিভাবে কমপ্লেক্স তৈরী করেছেন জন।

জনের বিরুদ্ধে গঙ্গাপ্রসাদ অভিযোগ তুলেছেন, বানারহাটে চামুর্চি মোড় এলাকায় সরকারি জায়গা দখল করে জন একটি দোতলা বাড়ি তৈরি করতে উদ্যত হয়েছেন জন। এছাড়াও এই লকডাউন এর মধ্যে তিনি কোথা থেকে এত টাকা পাচ্ছেন, তা নিয়ে জনের কাছ থেকে জবাব তলব করেছেন গঙ্গাপ্রসাদ। তিনি আরো অভিযোগ করেছেন ওই বাড়ি তৈরি করতে কয়েক কোটি টাকা খরচ হয়ে গিয়েছে। অন্য রাজ্য থেকে দামি মার্বেল এনে বাড়ি তৈরি করা হচ্ছে। এত কম সময়ের মধ্যে ১ জন সাংসদের পক্ষে এত বড় বাড়ি করা কোনভাবেই সম্ভব নয়,

যদিও জন নিজে বলেছেন, " আমি ঘর বানিয়েছি  বলেইতো বিজেপির ঘরছাড়া পঞ্চায়েত সদস্যদের আশ্রয় দিতে পারছি। আমি একজন সাংসদ, আমার কাছে ভাতা আছে।আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সর্বৈব মিথ্যা এবং ভিত্তিহীন। গঙ্গাপ্রসাদ নিজে এত বড় বাড়ি কি করে তৈরি করেছে আগে সেটার জবাব, তারপরে আমি আমার জবাব দিচ্ছি। " বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান এর পরেই বর্তমানে জন এবং গঙ্গাপ্রসাদ এর দ্বৈরথ একেবারে চরমে পৌঁছেছে। এখন এটাই দেখার, এই অভিযোগ পাল্টা অভিযোগের পর্ব আর কতদিন অব্দি চলে।.