সাংসদ হয়েও বারংবার দলের গুরুত্বপূর্ণ বৈঠকে অনুপস্থিত! শোকজ করা হল মিমি-নুসরত'কে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/12/2021   শেষ আপডেট: 07/12/2021 7:11 p.m.
instagram.com/mimi_nusrat_lovers

তাঁদের দ্রুত জানাতে বলা হয়েছে অনুপস্থিতির কারণ

তৃতীয়বার বাংলার ক্ষমতায় ফেরার সর্বভারতীয় স্তরে সংগঠন বৃদ্ধি করছে তৃণমূল (Trinamool Congress)। এদিন দিল্লিতে (Delhi) সাংসদদের সঙ্গে বৈঠক সারলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আর সেই গুরুত্বপূর্ণ বৈঠকে অনুপস্থিত সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) এবং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অনুপস্থিতির জেরে ইতিমধ্যেই তাঁদের দু'জনকেই শোকজ করেছে তৃণমূল (Trinamool Congress)। সঙ্গে তাঁদের দ্রুত জানাতে বলা হয়েছে অনুপস্থিতির কারণ।

এদিন শুধুমাত্র নুসরত কিংবা মিমি নন। বরং অনুপস্থিত ছিলেন শিশির অধিকারী এবং দিব্যন্দু অধিকারী। তবে তাঁদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেয়নি দল। বলাবাহুল্য, সংসদে একাধিক গুরুত্বপূর্ণ বিল পাসের সময় সংসদে গরহাজির থেকেছেন সাংসদ-অভিনেত্রীরা। তা নিয়ে বিতর্কও হয়েছিল। তবে এবার কড়া পদক্ষেপ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee)।

সূত্রের খবর, দলের অন্দরে শৃঙ্খলা আনতে তৎপর অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তাই দুই সাংসদকে শোকজ করে তাঁর বক্তব্য, 'অধিবেশনে তৃণমূলের সাংসদদের ৯৭ শতাংশ হাজির থাকতেই হবে। সকল সাংসদদেরই অধিবেশনে অংশ নিতে হবে। এর সঙ্গেই সংসদের বিভিন্ন কর্মসূচিতেও অংশ নিতে হবে তাঁদের।' এই প্রথম নয়, এর আগে বাদল অধিবেশনের শুরুতেও দিল্লিতে সাংসদদের নিয়ে বৈঠক করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সে সময়েও একই কথা বলেছিলেন অভিষেক। তাতেও কার্যত হুঁশ ফিরছে না সাংসদদের, মত বিশেষজ্ঞদের।