বৌমার অত্যাচারে আত্মঘাতী বৃদ্ধা, চাঞ্চল্য হালিশহরে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/02/2022   শেষ আপডেট: 01/02/2022 6:51 a.m.

বীজপুর থানার পুলিশ ঘটনার তদন্ত করছে

বৌমার লাগাতার অত্যাচারে রীতিমতো বিরক্ত হয়ে অবসাদ এবং অপমানে আত্মঘাতী হলেন এক বৃদ্ধা। উত্তর ২৪ পরগনার হালিশহরের এই ঘটনায় আবারও প্রশ্ন তুলে দিল শাশুড়ি ও বৌমার সম্পর্ক নিয়ে। ইতিমধ্যেই এই মৃতার বৌমার বিরুদ্ধে পুলিশি অভিযোগ দায়ের করা হয়েছে। বৃদ্ধার প্রতিবেশীরাও বৌমার গ্রেফতার করার দাবি তুলেছেন। প্রতিবেশীরাও মহিলার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। তবে এখনও এবিষয়ে বৃদ্ধার ছেলে ও বৌমার কাছ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে খবর, উত্তর ২৪ পরগনার হালিশহরের কৃষ্ণা বন্দ্যোপাধ্যায় গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। তার ছেলে কার্তিক এবং নম্রতার সঙ্গে তিনি অনেকদিন ধরেই থাকতেন। দীর্ঘদিন ধরে তার উপরে শুরু হয়েছিলো অকথ্য অত্যাচার। তার পুত্রবধূ নম্রতার উপরে বহুদিন ধরে তার উপরে অকথ্য অত্যাচার চালাতো। প্রায়দিনই তাকে মারধর করা হতো। তাকে খেতে দেওয়া হতো না। তা সত্বেও মুখ বুজে তাকে সংসারে থাকতে হতো। কিন্তু কয়েকদিন ধরে ক্রমশ বাড়তে শুরু করেছিল অত্যাচারের মাত্রা। তাই এইসব অত্যাচার সহ্য করতে না পেরেই সোমবার গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেন কৃষ্ণা বন্দ্যোপাধ্যায়।

স্থানীয় বাসিন্দারা বৃদ্ধার আর্তনাদ শুনেই দৌড়ে জন। কোনক্রমে তাকে উদ্ধার করা হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিজপুর থানার পুলিশ। ইতিমধ্যেই এই ঘটনায় আটক করা হয়েছে নম্রতাকে। কৃষ্ণা দেবীর মেয়ে তার বৌদি নম্রতার বিরুদ্ধে মাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বর্তমানে এই ঘটনার তদন্ত করছে এবং নম্রতাকে জেরা করে তার কাছ থেকে তার বয়ান নেওয়ার কথা চেষ্টা করছে।