করোনা বিধি উপেক্ষার অভিযোগে দিলীপ ঘোষের প্রচারে বাধা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 29/01/2022   শেষ আপডেট: 29/01/2022 11:36 a.m.
চা চক্রে দিলীপ ঘোষ https://www.facebook.com/dilipghoshbjp/

শনিবার সকাল সকাল চা চক্রের মাধ্যমে নির্বাচনী প্রচার সারলেন দিলীপ ঘোষ

সামনেই বিধাননগর পুরনিগমের নির্বাচন। সকাল সকাল ১১ নম্বর ওয়ার্ডের বিজেপি মনোনীত প্রার্থী শুভজিৎ দাসের সমর্থনে প্রচার সারলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। চা চক্রে অংশ নিয়ে জনসংযোগ সারলেন তিনি।

এদিকে পুরভোটের প্রচারকে কেন্দ্র করে বিধাননগর পুরনিগমের ২০ নম্বর ওয়ার্ডে ছড়াল উত্তেজনা। জগৎপুরে বিজেপি নেতা দিলীপ ঘোষের প্রচারে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে পুলিশের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে বলেও খবর। অভিযোগ ওঠে কোভিড বিধি-নিষেধ উপেক্ষা করে পাঁচজনের বেশি লোকজন নিয়ে দিলীপ ঘোষ প্রচারে গিয়েছিলেন। শুরু হয় পুলিশের সঙ্গে তর্কাতর্কি। যদিও শেষপর্যন্ত ওই ওয়ার্ডে প্রচারই করতে পারেননি তিনি বলে সূত্রের খবর।

গোটা ঘটনায় বেজায় চটেছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেন, প্রচারে বাধা দিলে নির্বাচন তো অর্থহীন। যদিও পাল্টা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ বলেছেন, ত্রিপুরায় ভোটের আগে কী হয়েছিল, মানুষ তা জানেন। গোটা ঘটনায় তৈরি হয়েছে তীব্র চাপানউতোর।

উল্লেখ্য, কোভিড পরিস্থিতির মধ্যেও ২২ জানুয়ারি রাজ্যের চার পুরনিগমের নির্বাচনের দিনক্ষণ ঘোষিত হয়। কিন্তু হাইকোর্টে দায়ের করা জনস্বার্থ মামলার প্রেক্ষিতে পিছিয়ে যায় চার পুরনিগমের নির্বাচন। আগামী ১২ ফেব্রুয়ারি নতুন করে নির্বাচনের দিনক্ষণ ঘোষিত হয়েছে। অধিকাংশ রাজনৈতিক দল ভার্চুয়াল মাধ্যমে জোরাল নির্বাচনী প্রচার চালাচ্ছে। এরমধ্যেই নতুন করে বিতর্ক তৈরি হয়েছে বিজেপি নেতা দিলীপ ঘোষের রাজনৈতিক প্রচার ঘিরে।