‘হতাশাজনক পরিস্থিতিতে প্রস্তুতি শুরু হয়েছিল’, পুরনির্বাচন প্রসঙ্গে বললেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/02/2022   শেষ আপডেট: 26/02/2022 9:53 a.m.
Facebook @dilipghoshbjp

দিলীপের কথায় উঠে এলো শুভেন্দু থেকে আনিস প্রসঙ্গ

আগামীকাল রাজ্যের ১০৮ টি পুরসভার নির্বাচন। যা নিয়ে তুঙ্গে বিভিন্ন রাজনৈতিক দলের প্রস্তুতি। তবে এর মাঝেই মুখ খুললেন বিজেপি (BJP) নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বললেন, নির্বাচন ঘিরে শেষের দিকে মানুষের উৎসাহ সৃষ্টি হলেও নির্বাচনী প্রস্তুতি শুরু হয়েছিল হতাশাজনক পরিস্থিতিতে। ইকোপার্কে প্রাতঃভ্রমণের পর দিলীপের সাক্ষাতে উঠে এলো শুভেন্দু থেকে আনিস প্রসঙ্গ।

নির্বাচনী প্রচার প্রসঙ্গে দিলীপ অভিযোগ তুলে বলেন, বিরোধী দলের কর্মীদের ভয় দেখিয়েছে তৃণমূল (TMC)। বিশেষ করে বিজেপি কর্মীদের ভয় দেখিয়েছে তারা। তবে শাসকদলের চোখরাঙ্গানিতে পিছিয়ে না এসে সংগঠিতভাবে তৃণমূলকে সমানে সমানে টক্কর দিচ্ছে ভারতীয় জনতা পার্টি, এমনটাই মত দিলীপের।

শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) কুনাল ঘোষ অবসাদগ্রস্ত বলার প্রত্যুত্তরে দিলীপ ঘোষ বলেন, ‘ওনাদের নেতাদের দিকে আগে দেখুন, তারপর দেখবেন। ওনারা ভেবেছিলেন পূর্ব মেদিনীপুরে কেউ টক্কর দিতে পারবে না। আমরা টক্কর দিচ্ছি। সহ্য করতে পারছেন না। সেইজন্য কোনও কোনও ব্যক্তিকে নিশানা করার চেষ্টা করা হচ্ছে’।

তৃণমূলের বিরুদ্ধে অভিযোগের সুর চড়িয়ে দিলীপের মন্তব্য, তৃণমূল কোনও বিরোধীকে দেখতে চায় না। বিরোধিতা করলে তাকে শারীরিক এবং মানসিকভাবে চাপ দেওয়ার চেষ্টা করা হয়। শুভেন্দু অধিকারীকে বারবার অপমান করার চেষ্টা হচ্ছে এবং এটা ঠিক রাজনীতি নয়।

দিলীপের মুখে এদিন শোনা যায় আনিস খান (Anish Khan) হত্যা প্রসঙ্গও। আনিসের গ্রামে সিটের সদস্যদের ঢুকতে না দেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, সিটের উপর কারোর ভরসা নেই। প্রশাসন জানা এটা চালাকি হচ্ছে। দিলীপের কথায়, ‘এদের ইচ্ছাই নেই অপরাধীদের শাস্তি দেওয়ার। পুলিশ যখন নিজেই অপরাধী, পুলিশের সর্বোচ্চ পদাধিকারী যখন অপরাধী, তখন এসপি’কে কেন সরানো হয়নি? হাওড়ার এসপি’র বিরুদ্ধে তদন্ত করার জন্য দাবীও জানান এদিন দিলীপ।