Dilip Ghosh: মমতা জায়গা না ছাড়ায় অভিষেকের দমবন্ধ অবস্থা, টুইট বিতর্কে দিলীপ উবাচ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/05/2022   শেষ আপডেট: 04/05/2022 11:17 a.m.
-

তৃণমূলের লোকজনরাই আর মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাইছেন না, দাবি দিলীপ ঘোষের

মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আর কতদিন মুখ্যমন্ত্রী থাকবেন, তা আগেভাগেই বলে দিচ্ছেন তাঁর দলেরই একাংশ। কেউ বলছেন ২০৩৬ সাল পর্যন্ত, আবার কেউ বলছেন ২০২৪ সাল পর্যন্ত। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে বলে জল্পনা উসকে দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি এদিন বলেন, মমতা তাঁর নিজের জায়গা ছাড়ছেন না, তাই দমবন্ধ অবস্থা অভিষেকের। এসব ষড়যন্ত্র করে করানো হচ্ছে।

বুধবার ইকোপার্কে প্রাতঃভ্রমণে বেরিয়ে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ করলেন তিনি। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তাঁর সটান বক্তব্য, আসলে এটা পরিকল্পিতভাবে করানো হচ্ছে। ২০১৯ সালে দিদি প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন। চারপাশের হাওয়া গরম হয়েছিল, কিন্তু তা হয়নি। বারবার দিদির স্বপ্ন ব্যর্থ হচ্ছে। তাই এগুলো করানো হচ্ছে।

উল্লেখ্য, দিন কয়েক ধরেই বাংলার পরবর্তী মুখ্যমন্ত্রী কে এই নিয়ে বিস্তর আলোচনা শুরু হয়েছে। তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ, কিংবা অপরূপা পোদ্দার পরবর্তী বাংলার মুখ্যমন্ত্রী কে এই নিয়ে মুখ খুলেছেন। করেছেন ভবিষ্যৎবাণীও। এখানেই দিলীপ ঘোষের বক্তব্য, তৃণমূলের লোকজনরা মমতা বন্দ্যোপাধ্যায়কে আর মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চাইছেন না। তিনি পেছনের দরজা দিয়ে মুখ্যমন্ত্রী হয়েছেন। আসলে মমতা বন্দ্যোপাধ্যায়কে সরানোর জন্য ভেতরে ভেতরে আন্দোলন শুরু হয়েছে।