দিলীপ ঘোষের সম্মেলনে হট্টগোল মহিলাকে ঘিরে! আটক ৮

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 01/09/2022   শেষ আপডেট: 01/09/2022 10:16 p.m.
Facebook @dilipghoshbjp

মঞ্চে তখন সবে বক্তব্য শুরু করেছেন দিলীপ ঘোষ

তখন বেলা একটা, তপ্ত আর্দ্র দুপুরে রেলনগরী খড়গপুর শহরের গোলবাজারে রবীন্দ্র ইনস্টিটিউট অডিটোরিয়ামে তখন গমগম করছে জনগন। দিলীপ ঘোষ বক্তব্য রাখবেন যে! মঞ্চে এবার দিলীপবাবু উঠলেন ঠিক‌ই, কিন্তু বিতর্কিত মন্তব্য রাখার আর সুযোগ পেলেন না। তার আগেই হ‌ইহট্টগোল শুরু হল এক মহিলাকে কেন্দ্র করে। বেগতিক বুঝে চম্পট দিলেন বিজেপীর বিতর্কিত নেতা এবং তাঁর সাঙ্গপাঙ্গরা।

ঘটনা কি?

মঞ্চে তখন সবে বক্তব্য শুরু করেছেন দিলীপ ঘোষ। ঠিক তখন‌ই মহিলা প্রতিনিধিদের আসন থেকে এক মহিলাকে টেনে হিঁচড়ে বের করেন একপাল মহিলা। প্রথমেই তার কোমরে দড়ি বাঁধা হয় তারপর হাতে দড়ি বেঁধে টাকা চাইতে থাকে বিক্ষুব্ধ জনতা। অভিযোগ, তিনি রেলের গুডস শেডে চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা নিয়েছেন। কিন্তু আজ অব্দি কেউ চাকরি পায়নি। উল্টে ছমাস ধরে ঐ মহিলা গাঢাকা দিয়েছিলেন। আজ বাগে পাওয়া গিয়েছে তাঁকে।

মহিলাকে টেনে হিচড়ে একটি হোটেলে নিয়ে যাওয়া হয়। এদিকে অবস্থা মারমুখী বুঝে তাড়াতাড়ি সম্মেলনের কাজ শেষ করে কেটজ পড়ে প্রতিনিধিরা। চম্পট দেন দিলীপ ঘোষ‌ও। যাওয়ার আগে বলে যান, "আমি জানি না বিষয়টি। ইউনিয়নের নেতারা বলতে পারবেন।" অন্যদিকে হট্টগোলের খবর পেয়ে উপস্থিত হন স্থানীয় পুলিশ। মহিলাকে উদ্ধার করা হয় এবং আটক করা হয় পাঁচ মহিলা-সহ দু’জন পুরুষ ও হোটেল মালিকের ছেলেকে। হোটেল মালিকের ছেলের বিরুদ্ধে অভিযোগ পুলিশকে বিভ্রান্ত করার। অন্যদিকে ঐ মহিলার যুক্তি, "আমাকেও তিন লক্ষ টাকা দিতে হয়েছে। আমার ভাইকেও দিতে হয়েছে। আমি কোনও টাকা নিইনি।"