'বিকল্প দেব আমরা, বদলে দেবেন আপনারা' পুরভোটের প্রচারে নেমে মন্তব্য দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 12/12/2021   শেষ আপডেট: 12/12/2021 8:22 p.m.
Facebook @dilipghoshbjp

আমরা চাই আধুনিক কলকাতা গড়ে কলকাতার সমস্যা সমাধান করতে

পুরভোটের (Kolkata Municipal Election) শেষলগ্নের প্রচারে কোনও খামতি রাখতে চাইছে না গেরুয়া শিবির (BJP)। আজ, রবিবার বেহালায় ১২৩ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী শর্মিষ্ঠা ভট্টাচার্যের সমর্থনে প্রচারে যান দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানেই দিলীপ ঘোষের বক্তব্য, "রাজ্যে সুশাসন চাই। সেই পরিবর্তন কলকাতা দিয়ে শুরু করতে চাই। আস্তে আস্তে গোটা রাজ্যে তা ছড়িয়ে দিতে চাই।"

এখানেই শেষ নয়। মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সুর চড়িয়ে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ এদিন বলেন, "দিদি টাকার গাছ লাগিয়েছেন, ৫০০০ টাকা করে দেবেন গোয়ার মহিলাদের। আগে রাজ্যের মেয়েদের ৫০০ টাকা করে দিন।" এছাড়াও নানান দূর্নীতির প্রসঙ্গ টেনে দিলীপ ঘোষের মন্তব্য, "আমফানের টাকা কোথায়? কোর্টের কানমলা খেতে হচ্ছে। প্রতিদিন হাইকোর্টের ধমক খাচ্ছেন দিদি, তারপরও লজ্জা নেই। বৃষ্টিতে সাঁতার কাটতে হয় আর গরমে জল পেতে কষ্ট পেতে হয়। ১০ বছর ক্ষমতায় থাকার পর আবার ইস্তাহার দিচ্ছে তৃণমূল? কীসের ইস্তাহার? আবার ৫ বছরের শোষণের জন্য প্রতিশ্রুতি!"

এরপরেই মূল প্রচারে চমক ধরিয়ে দিলীপ ঘোষের বক্তব্য, "আমরা চাই, কলকাতার সমস্যার সমাধান হোক। সিপিআইএম অনেক বছর চালিয়েছে। তারপর তৃণমূল কংগ্রেস প্রায় ১৫ বছর। কিন্তু ন্যূনতম সমস্যার সমাধান এখনও পর্যন্ত হয়নি। আর তার সঙ্গে দুর্নীতি তো রয়েছেই। দেশের বড় বড় কর্পোরেশন বিজেপি চালায়। সেই সব অভিজ্ঞতা আমাদের আছে। তাই আমরা চাই মানুষের সেবা করতে। আধুনিক কলকাতা গড়তে চায় বিজেপি।"