রাজনীতির রং নেই, ব্যক্তিগত শত্রুতার জেরে খুন হয়েছেন ভাদু শেখ: উক্তি ডিজির

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/03/2022   শেষ আপডেট: 22/03/2022 4:45 p.m.

ঘটনার জেরে মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে

রামপুরহাটের তৃণমূল নেতা তথা উপপ্রধান ভাদু শেখের খুন নিয়ে তেতে রয়েছে গোটা বাংলা। এবার তা নিয়ে মুখ খুললেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য। তিনি জানান খুনের পরপরই গোটা এলাকা অগ্নিগর্ভ হয়ে ওঠে। তৃণমূল নেতাকে বোমা মারার পর ১০-১২টি বাড়িতে অগ্নিসংযোগ করা হয় বলে অভিযোগ। যার জেরে এখনও পর্যন্ত ১০ জনের দগ্ধ হয়ে মৃত্যুর খবর মেলে।

ডিজির কথায়, "এই ঘটনায় একই বাড়ির সাত জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে আরও এক জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। এখনও পর্যন্ত যা খবর পেয়েছি, তাতে ঘটনার পিছনে রাজনৈতিক কোনও কারণ নেই। সম্ভবত ব্যক্তিগত শত্রুতার জেরে এই ঘটনা। তবে খুনের ঘটনার পর স্থানীয়েরা উত্তেজিত হয়ে উঠে বাড়িতে আগুন দিলেন, না কি নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা তদন্ত করে দেখার জন্য সিট তৈরি করা হয়েছে‌।"

প্রসঙ্গত, সোমবার ভাদু শেখ তার বন্ধুদের সাথে ১৪ নং জাতীয় সড়কের ধারের একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। চা খাবার পরপর‌ই তাকে লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমা ছোড়ে। তৎক্ষণাৎ তাঁকে রক্তাক্ত অবস্থায় রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। যদিও শেষরক্ষা হয়নি। ওই ঘটনার পর গোটা এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।