"যতদিন বাঁচব ঘাটালের মানুষকে বাঁচিয়ে রাখার চেষ্টা করব", কেন্দ্রকে বিঁধে বললেন দেব

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/03/2022   শেষ আপডেট: 31/03/2022 8:11 p.m.
মমতা বন্দ্যোপাধ্যায় এবং দেব Facebook

'ঘাটাল মাস্টার প্ল্যান' নিয়ে এবার কার্যত কেন্দ্রীয় সরকারকে একহাত নিলেন দেব

'ঘাটাল মাস্টার প্ল্যান' নিয়ে বরাবরই সরব হয়েছেন সাংসদ দেব অর্থাৎ দীপক অধিকারী। এমনকি গতবছর বন্যার সময়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee, CM) সঙ্গে নিয়েই জলে নেমেছিলেন দেব। রীতিমতোন তা ভাইরাল হয়ে যায়। এরপর একাধিকবার 'ঘাটাল মাস্টার প্ল্যান' নিয়ে বহুবার ক্ষোভ প্রকাশ করা হলেও, কাজ হচ্ছে না 'ঘাটাল মাস্টার প্ল্যান' নিয়ে। এবার এ বিষয়ে কার্যত কেন্দ্রীয় সরকারকে একহাত নিলেন দেব তথা দীপক অধিকারী।

চৈত্র শেষের দিকে, কালবৈশাখীর দিকে এগোচ্ছে বাংলা। বর্ষাকাল আসতেও বেশি দেরি নেই। তার মধ্যে যদি কাজ না হয় তাহলে ফের মানুষ বিপদে পড়বে। ঘরছাড়া হবেন বহু। তাই কেন্দ্রকে বিঁধে আজ সাংসদ বলেন, "আমাদের কথা দিল্লির কানে পৌঁছচ্ছে না। আমাদের নিজেদের জন্য লড়াই করতে হবে।"

আজ, বৃহস্পতিবার ঘাটালের হরি সিংপুর পার্ক পরিদর্শনে যান সাংসদ-অভিনেতা দীপক অধিকারী। মহকুমাশাসকের দফতরে জেলাশাসকের সঙ্গেও বৈঠক করেন বেশ কিছুক্ষণ। এরপরই 'ঘাটাল মাস্টার প্ল্যান' সম্পর্কে তিনি বলেন, "ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে আমি অনেকবার চিঠি দিয়েছি। আমার মনে হয়, দিল্লির কানে আমাদের কথাগুলি পৌঁছচ্ছে না। আমাদেরকেই নিজেদের জন্য লড়াই করতে হবে। ঘাটালের মানুষদের বলব আমরা আপনাদের পাশে আছি। যতদিন বাঁচব ঘাটালের মানুষকে বাঁচিয়ে রাখার চেষ্টা করব। তার জন্য আজকের মিটিং খুব গুরুত্বপূর্ণ ছিল।"