পানিহাটির পর এবার রামপুরহাট, বোমা মেরে খুন তৃণমূলের উপপ্রধানকে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/03/2022   শেষ আপডেট: 22/03/2022 10:52 a.m.

তৃণমূলের উপপ্রধানকে বোমা মারার ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাট থানা এলাকায়

ফের দলীয় রক্তাক্ষয়ী ইতিহাসের পুনরাবৃত্তি। খুন হলেন তৃণমূল নেতা। তৃণমূলের উপপ্রধানকে বোমা মারার ঘটনাটি ঘটেছে বীরভূমের রামপুরহাট থানা এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত উপ-প্রধানের দেহ ময়নাতদন্তের জন্য আনা হয়েছে রামপুরহাট গভর্মেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে। এর আগে পানিহাটির ৮ নং কাউন্সিলরের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি আর এবার বোমা মেরে খুন।

ঘটনাটি ঘটে সোমবার রাত্রিবেলায়। মৃত তৃণমূল উপপ্রধানের নাম ভাদু সেখ। রামপুরহাট এক নম্বর ব্লকের অন্তর্গত বরশাল গ্রামের উপপ্রধান ছিলেন তিনি। তার বাড়ি রামপুরহাট থানার অন্তর্গত বগটুই গ্রামে। এদিন তিনি তার বন্ধুদের সাথে তার ১৪ নং জাতীয় সড়কের ধারের একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। চা খাবার পরপর‌ই তাকে লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমা ছোড়ে।

তৎক্ষণাৎ তাকে রক্তাক্ত অবস্থায় রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ঘটনাটি নিয়ে নড়েচড়ে বসেছে রামপুরহাট থানার পুলিশ। প্রতক্ষ্যদর্শীদের অভিমত, চার পাঁচটি বোমা ছোড়া হয় এবং ফায়ারিং করা হয়। ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।