সোদপুরের ফ্ল্যাটে মা ও ছেলের রহস্যমৃত্যু

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/09/2021   শেষ আপডেট: 18/09/2021 8:51 a.m.

জোড়া দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়

সোদপুরের কেয়া মোড়ের কাছে একটি আবাসনের একতলা থেকে উদ্ধার হল মা ও ছেলের মৃতদেহ। খোলা দরজা দিয়ে এক প্রতিবেশী দেখেন, ঘরের মেঝেতে অচেতন অবস্থায় পড়ে আছেন প্রৌঢ়া মা। হাঁকডাক করেও যখন সাড়াশব্দ মেলেনি তখন ঘরে ঢুকে প্রতিবেশীরা দেখেন, পাশের ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে ছেলের নিথর দেহ। পুলিশে খবর দেওয়া হলে দ্রুত আসে পুলিশ। দুজনকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে দুজনকেই মৃত বলে ঘোষণা করা হয়েছে।

স্থানীয় সূত্র মারফত জানা যাচ্ছে, ওই প্রৌঢ়ার নাম কামনা সিংহ (৬৭) ও তাঁর ছেলের নাম দত্তাত্রেয় সিংহ(২২)। প্রৌঢ়ার স্বামী সুবেশ সিংহ মারা গেছেন আজ থেকে চোদ্দ বছর আগেই। প্রৌঢ়া পেশায় ছিলেন অরুণাচল প্রদেশের একটি স্কুলের শিক্ষিকা। দত্তাত্রেয়ও ছোটবেলা কাটিয়েছে অন্য রাজ্যে। তবে এখানে এলে এই ফ্ল্যাটেই থাকতেন মা ও ছেলে। আট বছর ধরে পাকাপাকিভাবে এখানেই আছেন তারা। দত্তাত্রেয় কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাশ করে চাকরির চেষ্টা করছিল।

তবে এই আচমকা রহস্যমৃত্যুর কি কারণ? স্থানীয়দের মধ্যে একজন জানান, সোদপুর পুরনো পোস্ট অফিসের সামনের ফ্ল্যাটটি কেনার নামে ২০১৬ থেকে এক ব্যক্তি সেটি দখল করে রেখেছেন। তিনি কোনও মতেই ফ্ল্যাটটি ছাড়ছেন না, উপরন্তু হুমকি দিচ্ছেন। যদিও মা ও ছেলের আচরণে কখনো কোনো অস্বাভাবিকতা লক্ষ্য করেননি কেউই। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ। মৃত্যুর কারণ তখনই জানা যাবে।