লাগাতার ধর্ষণ, গর্ভবতী তরুণী! অভিযুক্ত বিজেপি নেতার ভাই

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/10/2021   শেষ আপডেট: 22/10/2021 3:32 p.m.

ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে

এক তরুণীকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল বিজেপি নেতার ভাইয়ের বিরুদ্ধে। জানা গিয়েছে, ওই তরুণী বিশেষ ক্ষমতা সম্পন্ন। যার সুযোগ নিয়েছিল অভিযুক্ত। তবে ওই তরুণী গর্ভবতী হয়ে পড়ায় প্রকাশ্যে আসে এই গোটা ঘটনা। ইতিমধ্যেই এ বিষয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন নির্যাতিতার দাদা। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটে। ইতিমধ্যেই শুরু হয়েছে পুলিশি তদন্ত।

সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই তরুণী পূর্ব বর্ধমানের মঙ্গলকোট থানার মঙ্গলকোট গ্রামের টালিপাড়ার বাসিন্দা। পরিবারের সদস্যরা অর্ধেক সময় বাড়ির বাইরে থাকতেন কর্মসূত্রে। সে কারণে একাই থাকতে হত নির্যাতিতাকে। আর সেই সুযোগকে হাতিয়ার করে এলাকার এক বিজেপি নেতার ভাই চুনী আনসারি। অভিযোগ, দিনের পর দিন তরুণীকে প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে যায় চুনী। লাগাতার ধর্ষণ করা হয়। কিন্তু দীর্ঘদিন বিষয়টি জানতে পারেননি কেউ।

কিন্তু সম্প্রতি ওই তরুণীর শারীরিক পরিবর্তন আসতেই নজরে পড়ে পরিবার ও প্রতিবেশীদের। এরপর সকলের চাপে সব কিছু বলে ফেলেন ওই তরুণী। জানা যায়, প্রলোভন দেখিয়ে প্রায়ই নির্যাতিতাকে ডেকে নিয়ে যেত চুনী। ধর্ষণ করত। ভয়ে কাউকে কিছু জানাননি নির্যাতিতা। বৃহস্পতিবার অবশেষে কান্নায় ভেঙে পড়ে সে। এরপর দায়ের হয়েছে মামলা।

এ বিষয়ে মঙ্গলকোট পঞ্চায়েতের উপপ্রধান চন্দন সরকার এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, অবিলম্বে গ্রেপ্তার করতে হবে অভিযুক্তকে। যদিও এ বিষয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।