বিয়েতে রাজি না থাকায় ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁসের হুমকি, আত্মহত্যা কলেজের ছাত্রীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/02/2022   শেষ আপডেট: 21/02/2022 6:53 p.m.
~pixabay

কালনা কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিল ওই তরুণী

প্রেমিকা এখনই বিয়েতে রাজি ছিল না। তাই ক্রমাগত মানসিক চাপ দিত প্রেমিক। তাতেও কাজ না হওয়ায় ঘনিষ্ঠ মুহূর্তের ছবি নেটমাধ্যমে ফাঁস করে দেওয়ার হুমকি, আর তাতেই আত্মহত্যার পথ বেছে নিল তরুণী। এমনই মর্মান্তিক ঘটনা ঘটল বর্ধমানের কালনায়। ১৯ বছর বয়সী ওই তরুণীর আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর প্রেমিকের বিরুদ্ধে। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওই তরুণীর নাম গঙ্গা সেন। বাড়ি শাসপুর পশ্চিমপাড়ায়। কালনা কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিল সে। ঘটনার পর তার প্রেমিক সুরাজ ইতিমধ্যেই পলাতক। গঙ্গার বাবা নগেন সেন জানান, বেশ কয়েকবছর ধরেই সুরাজের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিল গঙ্গার। কিন্তু সম্প্রতি সে জানতে পারে সুরাজ কতটা দুশ্চরিত্র। একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল তার। এইসব এরপর সম্পর্ক থেকে পিছু হটার সিদ্ধান্ত নেয় গঙ্গা। এই কথা সুরাজকে জানাতেই শুরু হয় বিপত্তি।

নগেনবাবু জানান, এরপর থেকেই পিস্তল উঁচিয়ে গঙ্গাকে প্রাণে মারার হুমকি দিতে থাকে সুরাজ। এমনকি তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকিও দেয় সে। গঙ্গার মা বিশাখা সেন বলেন, ‘‘মেয়েকে বিয়ে করতে চেয়ে প্রায়ই বাড়িতে আসত। গঙ্গা পরিষ্কার জানিয়ে দিয়েছিল, ও ওকে বিয়ে করবে না। কিন্তু সুরাজ শুনত না। পিস্তল উঁচিয়ে প্রাণে মেরে দেওয়ার হুমকি দিত। অত্যন্ত মানসিক চাপে ছিল মেয়ে’’। অবশেষে মানসিক চাপ সইতে না পেরে আত্মহননের পথ বেছে নেয় গঙ্গা। রবিবার সকালে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।