যুবতীকে ঠান্ডা মাথায় খুন করে স্নান যুবকের! ঘটনায় চাঞ্চল্য এলাকায়

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/11/2021   শেষ আপডেট: 24/11/2021 10:32 p.m.

এ ঘটনার প্রত্যক্ষদর্শী ওই ছাত্রীর বোনের বয়ানে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

বুধবার সকালে ফালাকাটার খলিসামারি এলাকার একটি ঘটনায় রীতিমতো ঘুম উড়েছে এলাকার বাসিন্দাদের। সকাল সকাল মেধাবী হিসেবে পরিচিত এলাকার দশম শ্রেণীর ছাত্রী অঙ্কিতা শীল কে কুপিয়ে খুন করে এলাকারই এক যুবক। এই ঘটনার প্রত্যক্ষদর্শী অঙ্কিতার বোন নিতু শীল। ঘটনায় রীতিমতো ভেঙে পড়েছে অঙ্কিতার পরিবার। পড়াশোনায় মেধাবী থাকা সত্বেও কিরকম ভাবে তার এমন একটি পরিণতি হলো তা ভেবে উঠতে পারছেন না এলাকার বাসিন্দারা।

প্রতিদিনের মতোই বুধবার সকালে স্কুল যাবার জন্য তৈরি হচ্ছিল অঙ্কিতা এবং তার বোন। তখন সময়টা মোটামুটি সকাল দশটা। অঙ্কিতার বোন নিতুর বয়ান অনুযায়ী, ' এদিন সকালে টিউশন থেকে বাড়ি ফিরে, দিদি আমাকে জিজ্ঞাসা করে স্কুলে যাবি? তারপর নিজের স্কুলে যাবার জন্য স্নান করে তৈরি হতে যায়। আচমকাই ওর চিৎকার শুনতে পাই। তার মুখটা গামছা দিয়ে বাঁধা। আর তার পাশে দাঁড়িয়ে আছে স্বপন বিশ্বাস নামের ওই ছেলেটা। আমার সামনে দিদির ঘাড়ে গলায় বেশ কয়েকটা দা'য়ের কোপ দেয় স্বপন বিশ্বাস। তারপরে আমার দিকেও ওই দা'টা ছুড়ে মারে। আমার গায়ে লাগেনি। আমি কোন ভাবে বেঁচে যাই, সেখান থেকে ভয় পেয়ে গিয়ে পালিয়ে যাই। তারপর পিছন থেকে দেখতে পাই ও সাবান মেখে স্নান করে ওই দা'টা ধুয়ে সেখান থেকে বেরিয়ে গেল।'

ঘটনায় রীতিমতো ভেঙে পড়েছে অষ্টম শ্রেণীর ছাত্রী। পেশায় দিনমজুর অঙ্কিতার বাবা-মা কার্যত দিশেহারা হয়ে পড়েছেন। নিহত ছাত্রীর বাবা গোপাল শীল এর বক্তব্য, 'স্বপন আমার মেয়েকে অনেকবার উত্যক্ত করার চেষ্টা করেছে। বার কয়েক অশ্লীল ইঙ্গিতও করেছে। কিন্তু আমার মেয়ে ওসব এড়িয়ে যেত। আমাকে একবার বলেছিল। আমি তারপরে স্বপনের বাড়িতে বিষয়টা জানিয়েছিলাম। কিছুদিনের জন্য সবকিছু শান্ত ছিল। কিন্তু আজকে সকালে আমার প্রতিবেশীর আমাকে খবর দেয়, স্বপন আমার মেয়েকে খুন করেছে। বাড়িতে এসে দেখি রক্তাক্ত অবস্থায় উঠোনে পড়ে রয়েছে আমার মেয়ে। আমি বুঝতে পারছি না কোথা থেকে কি হয়ে গেল এসব।' যদিও এই ঘটনায় স্বপনের পরিবারের উপর ক্ষোভে ফেটে পড়েছে গোটা এলাকা। গ্রামের বাসিন্দারা দাবি করেছেন, অভিযুক্ত স্বপনের উপযুক্ত শাস্তি দিতে হবে পুলিশকে।