চীন ফেরত বিমানযাত্রীর অস্বাভাবিক মৃত্যু বাগডোগরা বিমানবন্দরে, ছড়াচ্ছে করোনা আতঙ্ক

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/03/2022   শেষ আপডেট: 23/03/2022 9:11 p.m.
বাগডোগরা বিমানবন্দর By Abymac - Own work, CC BY-SA 3.0, https://commons.wikimedia.org/w/index.php?curid=17519237

ঘটনাকে কেন্দ্র করে বুধবার তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়

চিনফেরত এক বিমানযাত্রীর অস্বাভাবিক মৃত্যু বাগডোগরা বিমানবন্দরে। ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, মৃতার নাম স্মৃতা প্রধান রাই। মিরিক ব্লকের পাহাড়ি গ্রাম শিয়োকের বাসিন্দা তিনি। যদিও কর্মসুত্রে থাকতেন চীনের ইউহান প্রদেশে। আজ সকালে দিল্লি থেকে বিমান পাল্টে বাগডোগরা আসেন।

বিমান ল্যান্ড করতেই তার শারীরিক অস্বস্তি শুরু হয়। বিমানকর্মীরা দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করেন তাকে। চিকিৎসা শুরু হতে না হতেই মৃত্যু হয় তার। চিকিৎসকরা মৃত ঘোষনা করতেই আতঙ্ক ছড়ায় তৎক্ষণাৎ। তবে ঠিক কী কারণে মৃত্যু ঘটেছে তা জানা সম্ভব হয়নি এখন‌ও। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

করোনা ভাইরাসের আঁতুড়ঘর ছিল চীনের ইউহান প্রদেশ। সেখানকার অধিবাসীর ভারতে আসতে না আসতেই মৃত্যু হল। বলা বাহুল্য, চিন্তার উদ্রেক ঘটছে। অন্যদিকে স্ত্রীর মৃত্যুর ঘটনায় কান্নায় ভেঙে পড়েছেন স্বামী বিশাল রাই। মৃতার স্বামী বিশাল রাই জানান, "স্মৃতা আজ সকালে দিল্লিতে এসে ফোন করেছিল আমাকে। সেই সময়ে জানিয়েছিল বাগডোগরা পৌঁছনোর সময়। সেই মতো আমি বাগডোগরা আসি। তারপর জানতে পারি স্ত্রীর অসুস্থতার বিষয়টা। কী কারণে এমন হল কিছুই বুঝতে পারছি না।"