রাজ্যকে আফগান, সিরিয়া বানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী : দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/06/2021   শেষ আপডেট: 21/06/2021 2:08 p.m.
-

রাজ্য দিনে দিনে উগ্রপন্থীদের গড় হয়ে যাচ্ছে, মালদার নৃশংস খুনের ইস্যুকে কেন্দ্র করে সুর চড়ালেন দিলীপ ঘোষ

মালদার কালিয়াচকে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডে উদ্ধার হয়েছে চার মৃতদেহ। মা-বাবা-সহ পরিবারের ৪ জনকে নৃশংসভাবে খুন করে বাড়ি লাগোয়া গুদামঘরে পুঁতে রাখার অভিযোগ উঠেছে মালদহের কালিয়াচকের আট মাইল এলাকার আসিফ মহম্মদের বিরুদ্ধে। বর্তমানে নিজেদের হেফাজতে নিয়ে অভিযুক্তকে জেরা করছে পুলিশ। তারই মাঝে হাড়হিম করা এই হত্যাকাণ্ডে এবার লাগল রাজনীতির রং। এবার এই প্রসঙ্গকে টেনেই মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ দিলীপ ঘোষের।

তিনি বলেন, "রাজ্য দিনে দিনে উগ্রপন্থীদের গড় হয়ে যাচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায় কিছুই করতে পারছে না। তার কারণ ওদের ভোটে ক্ষমতায় তিনি। এ রাজ্যকে আফগান, সিরিয়া বানিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী।"

উল্লেখ্য, মালদহের কালিয়াচকের আট মাইল এলাকার বেশ বিত্তশালী পরিবারের সন্তান আসিফ মহম্মদ। আসিফের সঙ্গে কি কোনও জঙ্গিযোগ রয়েছে? সেটাই এখন ভাবাচ্ছে তদন্তকারী আধিকারিকদের। আর তা জেনে ফেলাতেই কি নৃশংস ভাবে খুন? উঠছে প্রশ্ন। স্থানীয়দের দাবি, গত ২৮ ফেব্রুয়ারি থেকেই ওই পরিবারের চার সদস্যকে তাঁরা বাড়িতে দেখতে পাননি। অথচ ওই যুবক সেই সময় বাড়িতেই ছিল। একাধিকবার পড়শিরা তার কাছ থেকে পরিবারের প্রত্যেকের খোঁজ নেন। প্রতিবেশীদের দাবি, সেই সময় আসিফ তাঁদের জানিয়েছিল, মা, বাবা, ঠাকুমা ও বোন বেড়াতে গিয়েছেন। কিন্তু করোনা পরিস্থিতির মধ্যে ওই চারজন কোথায় ঘুরতে গেলেন, তা নিয়ে সন্দেহের দানা বাঁধে প্রতিবেশীদের মনে। তবে পুলিশ সূত্রে খবর, জেরায় গত ফেব্রুয়ারি মাসে বাবা, মা, বোন ও ঠাকুমাকে খুন করেছে বলে জানায় সে। প্রমাণ লোপাটের জন্য বাড়িতেই মাটির তলায় দেহ পুঁতে রেখেছে বলেও স্বীকার করে নেয় অভিযুক্ত।