অনুব্রত ঘনিষ্ঠ ভোলে বোম রাইস মিলে সিবিআই হানা, ভেতরে সারি সারি দামি গাড়ি

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/08/2022   শেষ আপডেট: 19/08/2022 11:25 a.m.
facebook.com/AnubrataMondalOfficial

প্রথমে বাধা, পরে অবশ্য তল্লাশি অভিযান, ফিল্মি কায়দায় টানটান উত্তেজনা

অনেক টালবাহানার পর অবশেষে রাইস মিলের তালা খুলে ভেতরে ঢুকতে পারল সিবিআইয়ের আধিকারিকরা। চলছে জোরকদমে তল্লাশি। খতিয়ে দেখা হচ্ছে প্রয়োজনীয় কাগজপত্র। কোন অজুহাত নয়, সরাসরি মাঠে নেমে দুর্নীতির তদন্তে সিবিআই।

শুক্রবার সকাল সকাল বোলপুর পৌঁছে যায় সিবিআইয়ের একটি বিশেষ দল। উপস্থিত হয় ভোলে ব্যোম নামের একটি রাইস মিলের সামনে। সূত্রের খবর, এই রাইস মিলটি নাকি অনুব্রত মন্ডল ঘনিষ্ঠের। এমনকী এই রাইস মিলের মালিকানায় নাকি অনুব্রত মন্ডলের স্ত্রী এবং কন্যার নাম রয়েছে।

প্রথমে রাইস মিলটি খুলতে চাননি এই মিলের নিরাপত্তারক্ষীরা। গেটে ঝুলছিল বড় তালা। প্রথমে জানানো হয় চাবি নেই। এমনকী এ-ও বলা হয় এই মিলে ঢোকার কোন অনুমতি নেই। অন্য গেট দিয়ে সিবিআই আধিকারিকরা ঢুকতে চাইলে ফের বাধার মুখে পড়তে হয়। যদিও শেষমেশ কোন জারিজুরি টেকেনি। ভেতরে ঢুকে পড়েন সিবিআই আধিকারিকরা। চলে তল্লাশি। একাধিক কাগজপত্র খতিয়ে দেখা হয়।

https://www.facebook.com/sukanya.mondal.927

সূত্রের খবর, এই রাইস মিলের মালিক ছিলেন নাকি একসময় হারাধন মণ্ডল। তাঁর কাছ থেকেই নাকি অনুব্রত মন্ডল এই মিলটি কিনে নেন। তা-ও বছর দশেক আগে। এই মিলের মালিকানা অনুব্রত মন্ডলের স্ত্রী এবং কন্যার নামে। অনুব্রত মন্ডলের কন্যা সুকন্যা মণ্ডলের ফেসবুক প্রোফাইলে এখনও জ্বলজ্বল করছে সেই নাম। তিনি প্রাথমিক স্কুল শিক্ষকের পাশাপাশি এই রাইস মিলও নাকি চালাতেন। স্থানীয়দের দাবি, এখানে এসে তিনি নাকি বসতেন। সব মিলিয়ে বোলপুরে ফের সিবিআই হানায় বাড়ল রাজনৈতিক চাপানউতোর।